বুধবার ১ বৈশাখ ১৪২৮, ১৪ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্রিকেটাররা সাহায্য পাচ্ছে দল থেকে ॥ ইরফান পাঠান

ক্রিকেটাররা সাহায্য পাচ্ছে দল থেকে ॥  ইরফান পাঠান

অনলাইন ডেস্ক ॥ বর্তমান ভারতীয় দলের অন্যতম নির্ভরযোগ্য অলরাউন্ডার হার্দিক পাণ্ড্য। ব্যাটিং থেকে বোলিং প্রতিটি বিভাগেই দলকে ভরসা জুগিয়েছে এই তরুণ ক্রিকেটার। ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেবও নিজের থেকে এগিয়ে রেখেছেন পাণ্ড্যকে। জাতীয় দলে হার্দিককে সাহায্য করার জন্য এ বার ভারত অধিনায়ক বিরাট কোহালির প্রশংসা করলেন ইরফান পাঠান।

শুক্রবার কোহালির প্রশংসা করে ইরফান বলেন, “এটা দেখে ভাল লাগছে যে ক্রিকেটাররা সাহায্য পাচ্ছে দল থেকে। শুধু হার্দিকই নয় যে কোনও ক্রিকেটারের জন্য অধিনায়কের সমর্থন অত্যন্ত গুরুত্বপূর্ণ। যেটা কোহালি করছে।” এ দিন হার্দিকের পাশাপাশি কেদার যাদবকে সাহায্যের প্রসঙ্গও তুলে আনেন ৩২ বছর বয়সী এই তারকা ক্রিকেটার। তিনি বলেন, “কেদার ঘরোয়া ক্রিকটে বহু বছর ধরে ধারাবাহিকভাবে ভাল পারফরম্যান্স করছে। কিন্তু শুধু মাত্র কোহালির অধিনায়কত্বে ভারতীয় দলে সুযোগ পেয়েছে।”

অন্য দিকে অধিনায়কের সমর্থন একজন খেলয়াড়কে যে এক অন্য মাত্রায় নিয়ে যেতে পারে তাও এ দিন মনে করিয়ে দেন পাঠান। রোহিত শর্মার উদাহরণ টেনে তিনি বলেন, “কেরিয়ারের শুরুর দিকে মাহি ভাই বহু ম্যাচে রোহিতের উপর ভরসা রেখেছে, যার ফলে আজ রোহিত একজন ম্যাচ উইনার।”

সূত্র : আনন্দবাজার পত্রিকা

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৬১৩০০৪৩
আক্রান্ত
৬৯৭৯৮৫
সুস্থ
১০৯৫১৪৯৭৭
সুস্থ
৫৮৫৯৬৬
শীর্ষ সংবাদ:
সবার আগে জীবন ॥ বেঁচে থাকলে আবার সব গুছিয়ে নিতে পারব         সর্বাত্মক লকডাউন শুরু         ঘুরে দাঁড়ানোর নতুন স্বপ্ন নিয়ে এসেছে বৈশাখ         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         শুরু হলো পবিত্র মাহে রমজান         হাসপাতালে ঠাঁই মিলছে না রোগীদের         খালেদার চিকিৎসা বাসায় রেখেই করা হবে         ভেঙ্গে যাচ্ছে বাবুনগরী মামুনুলদের হেফাজত         জীবনের ঝুঁকি নিয়ে স্রোতের মতো ঢাকা ছাড়ে মানুষ         করোনায় মৃত্যু কমেছে         অবকাঠামো নির্মাণ কাজ লকডাউনের মধ্যেও চলবে         সরকার জনগণের ওপর শাটডাউন চাপিয়েছে ॥ ফখরুল         হেফাজত এখন ব্যাকফুটে         শেষ মুহূর্তে নিত্যপণ্য কেনাকাটার হিড়িক         আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ, প্রবাসীদের ফেরা নিয়ে অনিশ্চয়তা         স্বাস্থ্যের সব প্রতিষ্ঠান খোলা রাখার নির্দেশ, কর্মস্থল ত্যাগে নিষেধাজ্ঞা         ঘরে বসে পয়লা বৈশাখ উপভোগ করুন : প্রধানমন্ত্রী         পবিত্র মাহে রমজানের মোবারকবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী         মানুষের জীবন সর্বাগ্রে : জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী         চাঁদ দেখা গেছে, বুধবার থেকে রোজা