শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেরানীগঞ্জের সেই জিনের বাদশা গাইবান্ধা থেকে গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ, ৩০ আগস্ট ॥ ‘জিনের বাদশা’ পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে এক গৃহবধূর কাছ থেকে ১৩ লাখ টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় ৪ প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশের একটি টিম গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার রামনাথপুর থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- জিনের বাদশা পরিচয়দানকারী রঞ্জু মিয়া (২০), আনিছুর রহমান (২০), আল আমিন (২০) ও জাহাঙ্গীর আলম (২৮)। বুধবার সকালে দক্ষিণ দক্ষণি কেরানীগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোবারক হোসেন। এ সময় তিনি জানান, সম্প্রতি আবদুল্লাপুর কদমপুরের এক গৃহবধূকে গভীর রাতে মুঠোফোনে কল করে প্রতারক চক্রের একজন নিজেকে ‘জিনের বাদশা’ পরিচয় দিয়ে কথা বলেন। এ সময় ধর্ম বিষয়ে নানা কথা বলে সালমা আক্তারকে ফাঁদে ফেলে এবং ধনী হওয়ার প্রলোভন দেখিয়ে তার কাছ থেকে সাড়ে ৮ লাখ টাকা, ১০ ভরি স্বর্ণালঙ্কার ও ৪টি মোবাইল হাতিয়ে সটকে পড়ে। এ ঘটনায় ২৮ আগস্ট সালমা আক্তারের স্বামী দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি অভিযোগ করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই শরীফুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার পর তারা দ্রুত তদন্তে নেমে যান। প্রতারকরা বেশকিছু টাকা বিকাশের মাধ্যমে গ্রহণ করেছিল। ওই সূত্র ধরে তথ্যপ্রযুক্তির সহায়তায় গাইবান্ধা জেলায় অভিযান চালিয়ে কথিত জিনের বাদশাসহ প্রতারক চক্রের ৪ জনকে গ্রেফতার করে ঢাকায় আনা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে আত্মসাত করা ১ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত         আড়াই লাখের বেশি বাংলাদেশীকে ফেরত পাঠাতে পারে কুয়েত        
//--BID Records