মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাঠে সেরা সি আর সেভেন পরিবারেও সুখী

স্পোর্টস রিপোর্টার ॥ মাঠের নৈপুণ্যে যেমন সেরা সি আর সেভেন তেমনি মাঠের বাইরেও কম যান না। প্রায়শই শোনা যায় নিত্যনতুন বান্ধবী নিয়ে রোমান্সের কাহিনী। তবে সাম্প্রতিক সময়টা তার দুর্দান্তই কাটছে। মাঠের সাফল্যের পর এখন পরিবারেও সুখী রোনাল্ডো।

কিছুদিন পর নতুন মৌসুম শুরু হবে। মাঠের লড়াইয়ের আগে এখন পরিবার নিয়ে অবকাশ যাপনে আছেন রোনাল্ডো। স্পেনের ইবিজা দ্বীপে তিন সন্তান, মা ও বান্ধবী জিওরজিনা রড্রিগুয়েজকে নিয়ে বেশ মজার সময় পার করছেন পর্তুগাল অধিনায়ক। কিছুদিন আগে যমজ সন্তানের বাবা হয়েছেন ৩২ বছর বয়সী এই তারকা। এর মধ্যে একটি ছেলে ও একটি মেয়ে। আর আগে থেকেই আছে সাত বছর বয়সী ছেলে। যার নাম ক্রিশ্চিয়ানো জুনিয়র। এদের সবাই ও মা মারিয়া ডোলোরেসকে নিয়ে ইবিজা দ্বীপে সুখের সান্নিধ্যে আছেন রোনাল্ডো। এই মুহূর্তে অন্য কিছুই মাথায় আনতে চান না তিনি।

অবশ্য রোনাল্ডোর ছুটি কাটানের সময়ে অনেক ধরনের কথাই চাউর হচ্ছে। রিয়াল মাদ্রিদ নাকি তার ওপর নাখোশ। তিনি ছাড়তে চান সান্টিয়াগো বার্নাব্যু। তবে সবকিছুতে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন সি আর সেভেন। তিনি জানিয়েছেন, অবসর সময়ে আমি কিছুই মাথায় রাখছি না। এখান থেকে আসার পর ফুটবল নিয়ে ভাবব। রোনাল্ডো নিজেকে সুখী পরিবারের অংশ হিসেবে দাবি করে বলেন, আমি আমার পরিবার নিয়ে সুখী। এমন পরিবারের সদস্য হয়ে আমি গর্বিত। আমার তিন সন্তানকে নিয়েই এখন সময় কাটাচ্ছি। সাথে মা ও রড্রিগুয়েজ। এরচেয়ে সুখের সময় আর হতে পারে না।

আগের বান্ধবী ইরিনা শায়েকের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর নতুন বান্ধবী জুটিয়েছেন রোনাল্ডো। নতুন এই বান্ধবীর খবর গত বছরের নবেম্বরের শেষদিকে জানা যায়। ২০১৫ সালের জানুয়ারিতে রাশিয়ান সুপার মডেল ইরিনা শায়েকের সঙ্গে সম্পর্কটা চুকে ফেলেন সি আর সেভেন। এরপর থেকে বিভিন্ন রমণীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে বেশ কয়েকবার আলোচনায় এসেছেন। তবে সবাইকে ছাপিয়ে রোনাল্ডোর নতুন বান্ধবী হিসেবে টিকে গেছেন রডিগুয়েজ। এই সুন্দরীতমা স্পেনের একটি কোম্পানিতে চাকরি করছেন। ইরিনা শায়েকের সঙ্গে ছাড়াছাড়ির পর নতুন কোন বান্ধবীর সঙ্গে স্থায়ীভাবে দেখা যায়নি রোনাল্ডোকে। অবশ্য পর্তুগীজ তারকার বান্ধবীর সংখ্যাটা বেশ দীর্ঘ। সুপার মডেল ইরিনা থেকে শুরু করে হলিউড অভিনেত্রী প্যারিস হিল্টনও এ তালিকায় আছেন। মাঝপথে আবার মেক্সিকান নারী পাইলট আলেজান্দ্রার সঙ্গে দেখা গেছে তাকে। তবে সাম্প্রতিক সময়ে রোনাল্ডোর সময়টা কাটছে সুন্দরী জিওরজিনার সঙ্গে।

শীর্ষ সংবাদ:
নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন         কাশ্মীরে শুটিং করতে গিয়ে দুর্ঘটনায় আহত সামান্থা ও বিজয়         পিএইচডিতে ইনক্রিমেন্ট স্থগিতাদেশ প্রত্যাহারের দাবি ইবি শিক্ষক সমিতির         মুশফিক অপরাজিত ১৭৫, বাংলাদেশ অলআউট ৩৬৫         নাইজেরিয়ায় জঙ্গী হামলায় ৫০ জন নিহত         দ্বিতীয় দিনের লাঞ্চ বিরতিতে বাংলাদেশ ৩৬১/৯, মুশফিক ১৭১         কুমিল্লার নাশকতার মামলায় স্থায়ী জামিন খালেদার         সার্বিয়ান পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকায় আসছেন         আত্মসমর্পণ করে জামিন চাইলেন সম্রাট         বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য         ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল