বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় মা ও শিশু সন্তান নিহত

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ বালুবোঝাই ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়েছে মা ও শিশু সন্তান। মঙ্গলবার দুপুর সোয়া ২টার দিকে ঘটনাটি ঘটে কিশোরীগঞ্জ-তারাগঞ্জ সড়কের কেল্লাবাড়ি নামক স্থানে। নিহতরা হলোÑ কিশোরীগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের উত্তর দুরাকুটি গ্রামের হাসান উদ্দিনের স্ত্রী রাশেদা বেগম (৩০) ও দেড় বছরের মেয়ে সন্তান আশেকা খাতুন। প্রত্যক্ষদর্শীরা জানায়, তারাগঞ্জ বাজারে খরচ করে মা ও শিশু সন্তানটি ব্যাটারিচালিত ভ্যানে বাড়ি ফিরছিল।

এ সময় বিপরীত দিক হতে আসা বালুবোঝাই ট্রলি ভ্যানটিকে ধাক্কা দিলে ভ্যান আরোহী মা-মেয়ে পাকা সড়কে ছিটকে পড়ে। ফলে ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন তারা।

দৌলতপুরে আরোহী

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, কুষ্টিয়া থেকে জানান, দৌলতপুরে ট্রলির ধাক্কায় জামসেদ আলী (৪২) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে কুষ্টিয়া-প্রাগপুর সড়কের হোসেনাবাদ বাজারে এ দুর্ঘটনা ঘটে। সে দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের সিরাজ নগর টলটলিপাড়া এলাকার আরজেত ম-লের ছেলে।

ভালুকায় যুবক

নিজস্ব সংবাদদাতা ভালুকা ময়মনসিংহ থেকে জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার মাস্টারবাড়ি ওয়ালটন প্লাজার সামনে সোমবার রাত পৌনে ১১টার সময় রাস্তা পারাপারের সময় ময়মনসিংহগামী আলম এশিয়া যাত্রীবাহী বাসচাপায় বলাই কৃষ্ণ দাস (২৫) নিহত হয়েছে। এ ঘটনার পরপরই বিক্ষুব্ধরা এলাকাবাসী এনা পরিবহনের একটি গাড়িতে (ঢাকা- মেট্টো-ব-১৪-৬০৩৫) আগুন ধরিয়ে দেয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ