শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজাকারকে ইসির প্রধান না করা পর্যন্ত বিএনপির মন ভরবে না ॥ ইনু

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ১১ ফেব্রুয়ারি ॥ তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, যতক্ষণ পর্যন্ত একজন রাজাকারকে নির্বাচন কমিশনের প্রধান না করা হবে ততক্ষণ পর্যন্ত বিএনপির মন ভরবে না। নির্বাচন কমিশন গঠনের একদিনের মাথায় কমিশনের কাজ না দেখেই বিএনপি এই নির্বাচন কমিশনকে প্রত্যাখ্যান করে যে বক্তব্য দিয়েছে তা দুর্ভাগ্যজনক ও গণতন্ত্রের জন্য হতাশাজনক। তিনি আরও বলেন, বিএনপির মূল উদ্দেশ্য নির্বাচন নয়, তাদের উদ্দেশ্য হলো একটি উসিলা তৈরি করা, যা দিয়ে তারা বাংলাদেশে অস্বাভাবিক পরিবেশ তৈরি করবে।

শনিবার সকালে লংষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে হাসানুল হক ইনু এসব কথা বলেন। তিনি বলেন, সাম্প্রতিককালে বিএনপি কিছুই মানছে না। তারা সংবিধান, আইন-আদালত এমনকি বাংলাদেশ ও মুক্তিযুদ্ধকেও মানে না। তারা বাংলাদেশে অস্বাভাবিক পরিবেশ তৈরি করে নির্বাচন বাধাগ্রস্ত এবং সংবিধান ভুলুণ্ঠিত করতে চায়। নির্বাচন কমিশনকে প্রত্যাখ্যান করে বিএনপি গণতন্ত্র ও নির্বাচনকে তালাক দেয়ার পুরনো চক্রান্তের রাজনীতি পুনরায় শুরু করছে। সাংবাদিক দম্পত্তি সাগর-রুনী হত্যার সুরাহা না হওয়া এবং প্রকৃত দোষীদের বিচারের আওতায় না আনতে পারার ব্যর্থতার জন্য দুঃখ প্রকাশ করে মন্ত্রী বলেন, আমি এখনও আশাবাদী সাগর-রুনীর প্রকৃত হত্যাকারীরা ধরা পড়বে এবং তাদের বিচারের সম্মুখীন করা হবে।

শীর্ষ সংবাদ:
তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে         ওয়ারীতে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যাত্রী হত্যা         বিএনপি কখনও লবিস্ট নিয়োগের প্রয়োজন বোধ করেনি         অবশেষে চট্টগ্রামে হচ্ছে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ, জাদুঘর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে