মঙ্গলবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মার্কিন বিমানবন্দরে বোমাতঙ্ক ॥ ভারতীয় গ্রেপ্তার

মার্কিন বিমানবন্দরে বোমাতঙ্ক ॥  ভারতীয় গ্রেপ্তার

অনলাইন ডেস্ক॥ মার্কিন যুক্তরাষ্ট্রের বিমানবন্দরে বোমাতঙ্ক ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ভারতীয়। সম্প্রতি মার্কিন বিমানবন্দরে বোমাতঙ্ক ছড়ানোর জন্য গ্রেপ্তার করা হল ৫৩ বছর বয়সি পরমন রাধাকিষণকে।

জানা গেছে, গ্র্যান্ড ফর্ক বিমানবন্দরের এক ট্রাভেল এজেন্টকে রাধাকিষণ বলেন, তাঁর ব্যাগে বোম রয়েছে। আর একথা শুনেই রীতিমতো আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছিলেন এজেন্ট। ঘটনাটি পুলিশকে জানানো হলে তৎক্ষণাৎ রাধাকিষণকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে তাঁকে পুলিশি হেফাজতে জেরা করা হচ্ছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে খবর, বিমানবন্দরের কর্মীর কাজে অসন্তুষ্ট হয়েছিলেন রাধাকিষণ৷ তারপরই বিমানবন্দরে বোমাতঙ্ক ছড়ান তিনি৷ যদিও মার্কিন পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, এই ঘটনাটিকে মোটেও সহজভাবে দেখা হচ্ছে না। নিরাপত্তা সংক্রান্ত যে কোনো বিষয়ে মানুষের মধ্যে আতঙ্ক ছড়ানোর ঘটনা ঘটলে তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেয়া হবে বলে জানিয়ে দিয়েছে মার্কিন প্রশাসন।

সূত্র: সংবাদ প্রতিদিন

শীর্ষ সংবাদ:
রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন         দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের         ওমিক্রনের কারণে বন্ধ হবে না এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         আমদানি ব্যয় কমাতে ডলারের মূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম চেম্বারের আহ্বান         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাল থেকে         অন্তুর বাসায় মাংস রেঁধে খেয়ে কিলিং মিশনে অংশ নেয় ৭ জন         ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই একুশে বইমেলা         গুলশানে আবাসিক ভবনে আগুন         করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী         খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে : পররাষ্ট্রমন্ত্রী         হাফ ভাড়া : সংবাদ সম্মেলন ডেকেছেন পরিবহন মালিক সমিতি         গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৭৫ ডেঙ্গুরোগী         ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না : শিক্ষামন্ত্রী         বিনিয়োগের জন্য বাংলাদেশ এখন অত্যন্ত বন্ধুত্বপূর্ণ দেশ : আইনমন্ত্রী         কোভিড ১৯ : করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭         মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ