শনিবার ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাকুন্দিয়ায় নিখোঁজ স্ত্রীর মরদেহ উদ্ধার ॥ স্বামী পলাতক

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২২ জানুয়ারি ॥ পাকুন্দিয়ায় নিখোঁজের এক সপ্তাহ পর রহিমা বেগম (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বামীর সঙ্গে বেড়াতে যাওয়ার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এ সময় ওই গৃহবধূর সঙ্গে তার দুই মাস বয়সী নবজাতক শিশু থাকলেও তার কোন হদিস পাওয়া যাচ্ছিল না।

শনিবার রাতে উপজেলার এগারোসিন্দুর ইউনিয়নের মীরারটেক থেকে পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনার পর থেকে স্বামী নজরুল ইসলাম পলাতক রয়েছে। জানা যায়, উপজেলার বুরুদিয়া ইউনিয়নের পাবদা গ্রামের রহিমা বেগম কিছুটা বুদ্ধি প্রতিবন্ধী ছিলেন।

সাবেক স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর একই গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে নজরুল ইসলামের সঙ্গে তার শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে তিনি গর্ভবতী হয়ে পড়লে মেয়েটির আত্মীয়রা বিয়ে করার জন্য নজরুলকে চাপ দেয়। অপরদিকে গত ২ মাস আগে রহিমার একটি ছেলে সন্তান হয়। গত ১০ জানুয়ারি চাপের মুখে নজরুল রহিমাকে বিয়ে করে বাড়িতে নিয়ে যায়।

এর তিন দিন পর ১৩ জানুয়ারি বেড়ানোর কথা বলে সন্তানসহ রহিমাকে নিয়ে বাড়ি থেকে বের হয়। কিন্তু তিন দিন পর নজরুল বাড়ি ফিরে এলেও রহিমার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ জানান, স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর মরদেহ ফেলে রাখা হয়েছে।

শীর্ষ সংবাদ:
মিরপুর টেস্টে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ॥ মাহমুদুলের অভিষেক         নীলফামারীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে র্যাব         গোটা বিশ্বের বিস্ময় ॥ উন্নয়ন সমৃদ্ধির মহাসোপানে বাংলাদেশ         সাকিবকে নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ         আমরা শিক্ষিত বেকার চাই না ॥ শিক্ষামন্ত্রী         কুয়েট বন্ধ ঘোষণা         রফতানি আয় পাঁচ দশকে ৯৬ গুণ বেড়েছে         রামপুরায় শিক্ষার্থীদের অবস্থান, আজ দেখাবে লালকার্ড         প্রেসিডেন্ট পদে লড়তে পারবেন গাদ্দাফি পুত্র সাইফ         গণফোরামের কাউন্সিলে জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবি         আরও এগিয়ে গেছে বঙ্গবন্ধু টানেলের নির্মাণ কাজ         মন্টুর গণফোরামের জাতীয় কাউন্সিলে ১৫৭ সদস্যের কমিটি ঘোষণা         একাব্বর হোসেনের আসনে নৌকার মাঝি খান আহমেদ শুভ         নারায়ণগঞ্জ সিটিতে আইভীই নৌকার মাঝি         ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ