সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাকুন্দিয়ায় নিখোঁজ স্ত্রীর মরদেহ উদ্ধার ॥ স্বামী পলাতক

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২২ জানুয়ারি ॥ পাকুন্দিয়ায় নিখোঁজের এক সপ্তাহ পর রহিমা বেগম (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বামীর সঙ্গে বেড়াতে যাওয়ার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এ সময় ওই গৃহবধূর সঙ্গে তার দুই মাস বয়সী নবজাতক শিশু থাকলেও তার কোন হদিস পাওয়া যাচ্ছিল না।

শনিবার রাতে উপজেলার এগারোসিন্দুর ইউনিয়নের মীরারটেক থেকে পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনার পর থেকে স্বামী নজরুল ইসলাম পলাতক রয়েছে। জানা যায়, উপজেলার বুরুদিয়া ইউনিয়নের পাবদা গ্রামের রহিমা বেগম কিছুটা বুদ্ধি প্রতিবন্ধী ছিলেন।

সাবেক স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর একই গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে নজরুল ইসলামের সঙ্গে তার শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে তিনি গর্ভবতী হয়ে পড়লে মেয়েটির আত্মীয়রা বিয়ে করার জন্য নজরুলকে চাপ দেয়। অপরদিকে গত ২ মাস আগে রহিমার একটি ছেলে সন্তান হয়। গত ১০ জানুয়ারি চাপের মুখে নজরুল রহিমাকে বিয়ে করে বাড়িতে নিয়ে যায়।

এর তিন দিন পর ১৩ জানুয়ারি বেড়ানোর কথা বলে সন্তানসহ রহিমাকে নিয়ে বাড়ি থেকে বের হয়। কিন্তু তিন দিন পর নজরুল বাড়ি ফিরে এলেও রহিমার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ জানান, স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর মরদেহ ফেলে রাখা হয়েছে।

শীর্ষ সংবাদ:
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ         এক প্রতিষ্ঠানের ২৭৫ কোটি টাকা ভ্যাট ফাঁকির অভিযোগ         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৫৬         বাংলাদেশ-ভারতের অংশীদারত্ব চুক্তিতে সীমাবদ্ধ নয় : প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৪         তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         কাটাখালীর বিতর্কিত মেয়র আব্বাস তিন দিনের রিমান্ডে         ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক ॥ পররাষ্ট্রমন্ত্রী         বৃষ্টিতে ভেসে গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা         গুণগত মান ভালো না হলে চাল গুদামে ঢুকবে না ॥ খাদ্যমন্ত্রীর সতর্কবার্তা         সুদানে সাম্প্রদায়িক সহিংসতা ॥ অন্তত ২৪ জন নিহত         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         সু চির ৪ বছরের সাজা         তথ্য প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগ দাবি ফখরুলের