বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইউনাইটেডের কোচ হচ্ছেন ইব্রাহিমোভিচ?

ইউনাইটেডের কোচ হচ্ছেন ইব্রাহিমোভিচ?

অনলাইন ডেস্ক ॥ ক'দিন আগেই বলেছিলন তিনি ৫০ বছর পর্যন্ত ফুটবল খেলতে পারবেন। বর্তমানে খেলে চলছেন ম্যানচেস্টার ইউনাইটেডে।

যদিও মাত্র ১ বছরের চুক্তি। এর মধ্যেই নতুন প্রস্তাব পেলেন ৩৫ বছর বয়সী এই সুইডিশ তারকা। ম্যান ইউয়ের পক্ষ থেকে নাকি তাকে কোচ হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে!

ক্যারিয়ারের ক্রান্তিলগ্নে এসেও ভেলকি দেখিয়ে যাচ্ছেন ইব্রা। ম্যানইউতে যোগ দেওয়ার পর এখন পর্যন্ত ১১ গোল করেছেন তিনি। যা অন্যদের তুলনায় অনেক বেশি। তার এই পারফর্মেন্সে কে বলবে যে অবসর নেওয়ার সময় হয়ে গেছে তার?

ইতিমধ্যেই কয়েকটি ক্লাবে খেলার জন্য আমন্ত্রণও পেয়েছেন তিনি। কিন্তু ম্যানইউ তাকে ছাড়তে চায় না। আর সে কারণেই তাকে কোচ হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে। আরও জানা গেছে এর পেছনে মূল থিংকট্যাংক নাকি খোদ ম্যানইউ কোচ হোসে মরিনহো। মরিনহোই নাকি এই ব্যাপরে সুপারিশ করেছেন। এখন দেখা যাক খোলেয়াড়ি জীবন থেকে অবসর নিয়ে কোচিং ক্যারিয়ার শুরু করেন কিনা ইব্রা।

শীর্ষ সংবাদ:
৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’