শনিবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের মীরসরাই, কুষ্টিয়া, ভালুকা ও ফরিদপুরে দুজন করে মোট পাঁচজন নিহত হয়েছেন। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

মীরসরাই, চট্টগ্রাম ॥ কাভার্ডভ্যান-ট্রাকের সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই সদরের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, ঢাকামুখী ট্রাক ওভারটেক করার সময় কাভার্ডভ্যানকে ধাক্কা দিলে মহাসড়কের মধ্যে কাভার্ডভ্যান ছিটকে পড়ে এবং পেছন থেকে অপর একটি ট্রাক উভয় গাড়িকে ধাক্কা দেয়। এ সময় ট্রাকচালক মোহাম্মদ মামুন (৩৫) ঘটনাস্থলে নিহত হন। তিনি রাজশাহী জেলার মতিহার থানার কাটাখালী গ্রামের বাসিন্দা। এছাড়া আহতরা হলেন- রাজশাহী জেলার দুর্গাপুর থানার কাঁঠালবাড়িয়ার শাহবাড় গ্রামের বাসিন্দা ট্রাকের সহকারী মুক্তার হোসেন, ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার চিকনছড়ার ইসলামপুর গ্রামের বাসিন্দা কাভার্ডভ্যানের চালক মোহাম্মদ রাজু, কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বাসিন্দা ট্রাকের সহকারী নাছির উদ্দিন।

কুষ্টিয়া ॥ সড়ক দুর্ঘটনায় আসলাম (৪১) নামের এক নসিমনচালক নিহত হয়েছেন। শনিবার ভোরে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের মিরপুর উপজেলার আরেফ সড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আসলাম কুষ্টিয়া সদর উপজেলার স্বস্তিপুর এলাকার নুরু সর্দারের ছেলে। জানা যায়, ভোর সাড়ে ৫টার দিকে কুষ্টিয়া থেকে জলপাই ও আলুবোঝাই একটি নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থেমে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নসিমনচালক আসলামের মৃত্যু হয়।

ভালুকা, ময়মনসিংহ ॥ ভালুকায় শনিবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিড স্টোর এলাকায় অজ্ঞাত একটি গাড়ি উপজেলার বনগাঁও গ্রামের মৃত জব্বারের ছেলে আব্দুল জলিলকে (৭০) চাপা দিলে গুরুতর আহতাবস্থায় ভালুকা হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত জলিল সিড স্টোর এলাকার তার মেয়ের বাড়ি থেকে নিজ বাড়ি ফিরছিলেন।

ফরিদপুর ॥ ভাঙ্গা ও বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছে। এর মধ্যে ভাঙ্গায় বাসের ধাক্কায় নিহত হয়েছেন অটোবাইক চালক আকবর মৃধা (৪০)। বোয়ালমারীতে ট্রাকের ধাক্কায় রিমা বেগম (২৩) নামে এক গৃহবধূ ঘটনাস্থলেই নিহত হয়। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মুনসুরাবাদ নামক স্থানে ঢাকা থেকে খুলনাগামী সেবা গ্রীন লাইন পরিবহনের একটি বাস ভাঙ্গা থেকে নগরকান্দাগামী অটোবাইককে মুনসুরাবাদ নামক স্থানে পেছন থেকে ধাক্কা দিলে অটোবাইকের চালক ও দুই যাত্রী আহত হয়। গুরুতর আহত অটোবাইক চালক আকবর মৃধাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে দুপুর দেড়টার দিকে মারা যায়। নিহত অটোবাইক চালক নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর গ্রামের কাঞ্চন মৃধার ছেলে।

এছাড়া ফরিদপুরের বোয়ালমারী পৌর শহরের ময়েনদিয়া সড়কের মধ্যেরগাতী গ্রামের কিবরিয়ার বাড়ির সামনে শনিবার সকাল ৯টার দিকে রাজাপুর গ্রামের নাদের শেখের স্ত্রী রিমা বেগম তার মামা বাড়ি মধ্যেরগাতী থেকে ময়েনদিয়া সড়ক দিয়ে হেঁটে রাজাপুর নিজ বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন। এসময় বোয়ালমারী থেকে ময়েনদিয়াগামী একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
প্রধানমন্ত্রীর বক্তব্য নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন বিএনপি নেতৃবৃন্দ ॥ কাদের         বৃহস্পতিবার দেশে আসবে গাফ্ফার চৌধুরীর মরদেহ         কিডনিতে ২০৬ পাথর !         কৃষক ও যুবকসহ বজ্রপাতে তিনজনের মৃত্যু         বৃত্তির ফল নিয়ে ভোগান্তিতে জবি শিক্ষার্থীরা         যে অপরাধ করবে তাকেই শাস্তি পেতে হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ একটি মাইলফলক : সেতুমন্ত্রী         ইভিএম পদ্ধতির ভুল প্রমান করতে পারলে পুরস্কৃত করা হবে ॥ ইসি আহসান হাবিব         অভিবাসীদের জীবন বাঁচাতে প্রচেষ্টা বাড়াতে হবে         অস্ত্র মামলায় ছাত্রলীগ নেতা সাঈদী রিমান্ডে ॥ জোবায়েরের জামিন         ইসলাম বিদ্বেষ, নারী বিদ্বেষকে ঘুষি মেরে বক্সিং-এ বিশ্ব চ্যাম্পিয়ন জারিন         স্ত্রীর কবরের পাশে চিরশায়িত হবেন আবদুল গাফ্ফার চৌধুরী         শিগগিরই সব দলের সঙ্গে সংলাপ : সিইসি         চাঁদপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত         তীব্র জ্বালানি সংকটে শ্রীলঙ্কায় স্কুল ও অফিস বন্ধ         মঠবাড়িয়ায় যাত্রীবাহী বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২         নগর ভবনে দরপত্র জমা দেওয়ার চেষ্টা         রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়