মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তিন মাস পর যুবকের লাশ উত্তোলন

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে তিন মাস পর কবর থেকে এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে। তার নাম সোহাগ (৩০)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের বাহাদুরপুর এলাকার মুক্তিযোদ্ধা ওসমান গনির ছেলে।

বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ওই মরদেহ উদ্ধার করা হয়। জয়দেবপুর থানার এসআই আবু জাফর মোল্লা জানান, চলতি বছর ২৯ আগস্ট ভাওয়াল মির্জাপুর এলাকায় রাস্তার পাশ থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। সড়ক দুর্ঘটনায় সে নিহত হয়েছে ধারণা করে পরিবারের সদস্যরা ময়নাতদন্ত ছাড়াই তাকে দাফন করে। পরবর্তীতে বিভিন্ন মাধ্যমে পরিবারের লোকজন জানতে পারে সড়ক দুর্ঘটনায় সোহাগ মারা যায়নি। তাকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে পিটিয়ে হত্যার পর ওই স্থানে ফেলে রাখা হয়।

এ ঘটনায় নিহতের পিতা মুক্তিযোদ্ধা ওসমান গনি গাজীপুর আদালতে মামলা দায়ের করেন। পরে আদালতের নির্দেশে জয়দেবপুর থানা মামলাটি রেকর্ড করেন। এরপর পুলিশের আবেদনের প্রেক্ষিতে কবর থেকে মরদেহ উত্তোলনের জন্য আদালত পুলিশকে নির্দেশ প্রদান করে।

অপহৃত আসিয়াকে উদ্ধার

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ অপহরণের দীর্ঘ দেড় মাস পর আসিয়া (১৭) নামের এক কিশোরীকে উদ্ধার করেছে টঙ্গীবাড়ি থানা পুলিশ। অপহৃত আসিয়া বেতকা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী। জানা গেছে, আসিয়া বিদ্যালয়ে যাওয়ার সময় প্রায় দেড় মাস আগে আব্দুল্লাপুর ইউনিয়নের মাইফরাসপাড়া গ্রামের আঃ কালামের ছেলে সালাম তাকে অপহরণ করে নিয়ে যায়। অপহৃতা উপজেলার বেতকা ইউনিয়নের চাঙ্গরী এলাকার সমির হোসেন শেখের মেয়ে।

পাঁচ জয়িতাকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতা সংবর্ধনা অনুঠানের আয়োজন করা হয়। বৃহস্পতিবার সকালে মহিলা বিষয়ক অধিদফতরের পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও জয়িতাদের ক্রেস্ট প্রদান করেন উপজেলা চেয়ারম্যান মোকলেছুর রহমান মিন্টু। সহকারী কমিশনার (ভূমি) শিমুল আক্তারের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান রিপন। জয়িতারা হলো ছলিমপুরের নুরুন্নাহার, মুলাডুলির তাসলিমা আক্তার, পাকশীর লাইলী খাতুন, শামীমা আহমেদ ও আলেয়া বেগম।

১৩ এতিমকে কম্বল প্রদান

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ৮ ডিসেম্বর ॥ ১৩ এতিমকে একটি করে কম্বলসহ আর্থিক সহায়তা দিয়েছেন জেলা প্রশাসক ডাঃ এ এম পারভেজ রহিম। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে সদর উপজেলার ইমামবাড়ী এতিমখানার ৮ শিক্ষার্থী এতিমের মাঝে জনপ্রতি ৩ হাজার টাকাসহ একটি করে কম্বল এবং ৫ হতদরিদ্রের মাঝে একটি করে কম্বল তুলে দেয়া হয়। ওই সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এটিএম জিয়াউল ইসলাম, দুদকের টাঙ্গাইল-জামালপুর-শেরপুর সমন্বিত জোনের উপ-পরিচালক তৌফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
জিআই সনদ পেলো বাগদা চিংড়ি         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         কানের ভেন্যুতে ‘মুজিব’-এর পোস্টার         পদ্মা সেতুর টোল বাইক ১০০, কার ৭৫০ টাকা         ফের ১০ দিনের রিমান্ডে পি কে হালদার         হজ্ : শনিবার ব্যাংক খোলা থাকবে         দেশের বাজারে বাড়লো স্বর্ণের দাম         জাতি চায় পদ্মা সেতু শেখ হাসিনার নামে হোক ॥ কাদের         ন্যায়বিচারে প্রবেশাধিকার নিশ্চিত করা সরকারের অন্যতম লক্ষ্য: আইনমন্ত্রী         এমপিও ভুক্তির দাবিতে বেসরকারি কলেজের অনার্স-মাস্টার্স শিক্ষকদের অবস্থান কর্মসূচি স্থগিত         মিরপুর-২ এলাকা থেকে বিপুল পরিমাণ অনুমোদনবিহীন মোবাইল হ্যান্ডসেট জব্দ, আটক ৬         সোনারগাঁয়ে মেম্বার প্রার্থী জুতা পায়ে দিয়ে শহীদ মিনারে উঠে ফোটোসেশন         কোরবানিতে দেশের পশু দিয়েই চাহিদা পুরণ : প্রাণিসম্পদ মন্ত্রী         বাধ্যতামূলক ছুটিতে ডিএসইর জিএম আসাদ         ক্ষমতা কমানো হলো পরিকল্পনামন্ত্রীর         বিআরটিএ অভিযান চালিয়ে গাড়ি থেকে খুলে নেওয়া হচ্ছে শব্দদূষণকারী হর্ন