বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তিন মাস পর যুবকের লাশ উত্তোলন

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে তিন মাস পর কবর থেকে এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে। তার নাম সোহাগ (৩০)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের বাহাদুরপুর এলাকার মুক্তিযোদ্ধা ওসমান গনির ছেলে।

বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ওই মরদেহ উদ্ধার করা হয়। জয়দেবপুর থানার এসআই আবু জাফর মোল্লা জানান, চলতি বছর ২৯ আগস্ট ভাওয়াল মির্জাপুর এলাকায় রাস্তার পাশ থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। সড়ক দুর্ঘটনায় সে নিহত হয়েছে ধারণা করে পরিবারের সদস্যরা ময়নাতদন্ত ছাড়াই তাকে দাফন করে। পরবর্তীতে বিভিন্ন মাধ্যমে পরিবারের লোকজন জানতে পারে সড়ক দুর্ঘটনায় সোহাগ মারা যায়নি। তাকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে পিটিয়ে হত্যার পর ওই স্থানে ফেলে রাখা হয়।

এ ঘটনায় নিহতের পিতা মুক্তিযোদ্ধা ওসমান গনি গাজীপুর আদালতে মামলা দায়ের করেন। পরে আদালতের নির্দেশে জয়দেবপুর থানা মামলাটি রেকর্ড করেন। এরপর পুলিশের আবেদনের প্রেক্ষিতে কবর থেকে মরদেহ উত্তোলনের জন্য আদালত পুলিশকে নির্দেশ প্রদান করে।

অপহৃত আসিয়াকে উদ্ধার

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ অপহরণের দীর্ঘ দেড় মাস পর আসিয়া (১৭) নামের এক কিশোরীকে উদ্ধার করেছে টঙ্গীবাড়ি থানা পুলিশ। অপহৃত আসিয়া বেতকা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী। জানা গেছে, আসিয়া বিদ্যালয়ে যাওয়ার সময় প্রায় দেড় মাস আগে আব্দুল্লাপুর ইউনিয়নের মাইফরাসপাড়া গ্রামের আঃ কালামের ছেলে সালাম তাকে অপহরণ করে নিয়ে যায়। অপহৃতা উপজেলার বেতকা ইউনিয়নের চাঙ্গরী এলাকার সমির হোসেন শেখের মেয়ে।

পাঁচ জয়িতাকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতা সংবর্ধনা অনুঠানের আয়োজন করা হয়। বৃহস্পতিবার সকালে মহিলা বিষয়ক অধিদফতরের পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও জয়িতাদের ক্রেস্ট প্রদান করেন উপজেলা চেয়ারম্যান মোকলেছুর রহমান মিন্টু। সহকারী কমিশনার (ভূমি) শিমুল আক্তারের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান রিপন। জয়িতারা হলো ছলিমপুরের নুরুন্নাহার, মুলাডুলির তাসলিমা আক্তার, পাকশীর লাইলী খাতুন, শামীমা আহমেদ ও আলেয়া বেগম।

১৩ এতিমকে কম্বল প্রদান

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ৮ ডিসেম্বর ॥ ১৩ এতিমকে একটি করে কম্বলসহ আর্থিক সহায়তা দিয়েছেন জেলা প্রশাসক ডাঃ এ এম পারভেজ রহিম। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে সদর উপজেলার ইমামবাড়ী এতিমখানার ৮ শিক্ষার্থী এতিমের মাঝে জনপ্রতি ৩ হাজার টাকাসহ একটি করে কম্বল এবং ৫ হতদরিদ্রের মাঝে একটি করে কম্বল তুলে দেয়া হয়। ওই সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এটিএম জিয়াউল ইসলাম, দুদকের টাঙ্গাইল-জামালপুর-শেরপুর সমন্বিত জোনের উপ-পরিচালক তৌফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
অবশেষে অনশন ভঙ্গ ॥ শাহজালালের ঘটনায় কিছুটা স্বস্তি         শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর         দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে         বিএনপি ৮ লবিস্ট নিয়োগ দিয়েছিল         ওমিক্রন মোকাবেলায় আসছে নতুন গাইডলাইন         রাজধানীসহ কোন কোন এলাকায় ভারি বৃষ্টি, জনদুর্ভোগ         অপরাধ দমনে কাজের স্বীকৃতি পেল পুলিশের বিভিন্ন ইউনিট         অর্থ পাচার রোধে দক্ষিণ কোরিয়ার মতো কঠোর আইন প্রয়োজন         এগিয়ে চলাকে স্তব্ধ করতে নানা ষড়যন্ত্র চলছে         অর্থনীতি পুনরুদ্ধারে আরও তিন বছর লাগবে         তদন্ত এগোনোর পর এখনও এজাহার জটিলতার নেপথ্যে -         বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিক্সার ৫ যাত্রী নিহত         আসছে নতুন শিক্ষাক্রম, সময়মতো চালুর বিষয়ে শঙ্কা         নগ্ন ছবি, ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবি         বাংলাদেশের গ্রামীণ হাসপাতাল পেল বিশ্ব সেরার স্বীকৃতি         ওমিক্রনরোধে স্বাস্থ্য অধিদপ্তরের নতুন গাইডলাইন         শাবিপ্রবি সংকট : শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়ন হবে ॥ শিক্ষামন্ত্রী         জামিন পেলেন শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৭, শনাক্ত ১৫৫২৭         ‘শাবির ঘটনায় পুলিশের দায় থাকলে ব্যবস্থা’