শুক্রবার ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে সড়ক ও রেল দুর্ঘটনায় দুজন নিহত

  • শিশু ধর্ষণের অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে সড়ক ও রেল দুঘর্টনায় এক আওয়ামী লীগ নেতাসহ দুজন নিহত হয়েছে। আগারগাঁওয়ে পাঁচ বছরের শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। কামরাঙ্গীরচরের একটি প্লাস্টিক কারখানায় অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এছাড়া লালবাগে ট্রাকভর্তি ফেনসিডিলসহ চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে গেছে, তেজগাঁও ভূমি অফিসের সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় হাবিবুল বাশার বাহাদুর (৪৯) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে বারোটার দিকে ভূমি অফিসের সামনে রিক্সায় ওঠার সময় কাভার্ডভ্যানটি তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত বাহাদুরকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। রাত দুটোর দিকে তিনি মারা যান। তিনি শিল্পাঞ্চল থানার ২৪নং ওয়ার্ডের ৯নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তাদের বাবার নাম হাজী মোঃ মোর্শেদ উদ্দিন। উত্তর বেগুনবাড়ির বউবাজার এলাকায় সপরিবারে থাকেন তারা।

সকালে মহাখালী রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় সোহবার হোসেন (২৪) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি গুলশানের একটি বেসরকারী কোম্পানিতে চাকরি করতেন। তিনি নাখালপাড়ার আরজতপাড়ায় সপরিবারে থাকতেন।

ধর্ষণের অভিযোগ ॥ পশ্চিম আগারগাঁও যে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে তাকে ঢাকা মেডিক্যালের ওসিসি ভর্তি করা হয়েছে।

শিশুটির বাবা জানায়, সকাল সাড়ে দশটার দিকে বাসার অদূরে খেলতে গেলে রিক্সা মিস্ত্রী দেলোয়ার হোসেন (৫০) নামের এক ব্যক্তি তাকে বাসায় নিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে শিশুটির মা মেয়েকে দেলোয়ারের বাসা থেকে কাঁদতে কাঁদতে বের হতে দেখেন। তাকে বাসায় এনে জিজ্ঞাসা করলে সে এ বিষয়ে মুখ খোলে। পরে তাকে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়েছে। ওসি গোপাল গণেশ বিশ্বাস জানান, এ বিষয়ে এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আগুন ॥ কামরাঙ্গীরচরের একটি প্লাস্টিক কারখানায় সকালে ভয়াবহ আগুন লাগে। ফায়ার সার্ভিসের আটটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় পরে আগুন নিয়ন্ত্রণে আনে।

ট্রাকভর্তি ফেনসিডিল ॥ লালবাগের ছাতা মসজিদ এলাকা থেকে ট্রাকভর্তি ফেনসিডিলসহ চালক আল আমিন (২৭) ও হেলপার আবুল কালাম আজাদকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে আজিমপুর গোরে শরীফ মাজারের সামনে ছাতা মসজিদসংলগ্ন রাস্তা থেকে ট্রাকটি আটক করা হয়।

শীর্ষ সংবাদ:
অবৈধপথে ক্ষমতা দখলে ষড়যন্ত্রের গলি খুঁজছে বিএনপি ॥ কাদের         ইয়েমেনে পরাজিত সৌদি রাজা সালমান প্রলাপ বকছেন: ইরান         মার্কিন বিমানবাহী রণতরী পর্যবেক্ষণের ভিডিও ফুটেজ প্রকাশ করল আইআরজিসি         একসঙ্গে দুটি বিরল রোগে আক্রান্ত নবজাতক         করোনায় আরও ২১ জনের মৃত্য ॥ নতুন আক্রান্ত ১৩৮৩         জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         সার্কভুক্ত দেশগুলোকে নিবিড় সহযোগিতার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর         লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা         বাংলাদেশ-ভারত সহযোগিতা নিছক দেনাপাওনার ঊর্ধ্বে ॥ রীভা গাঙ্গুলি         নিয়মতান্ত্রিকভাবেই ক্ষমতা হস্তান্তর করা হবে ॥ প্রতিশ্রুতি রিপাবলিকানদের         মহামারিতে বিশৃঙ্খলায় বিশ্ব ॥ নিরাপত্তা পরিষদে উত্তপ্ত বাক্যবিনিময়         হাতিয়ায় মাছধরা ট্রলার ডুবি, ২ জেলের মৃতদেহ         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে আক্রান্ত ৭০ লাখ ছাড়ালো         ভারত ছাড়ল হার্লে ডেভিডসন         সিংহের লেজ নিয়ে নাড়াচাড়া করবেন না ॥ ট্রাম্পকে ইরান         ১৩ ঘণ্টা পর নারায়ণগঞ্জের ট্রেন চালু         অর্থনীতি দ্রুত পুনরুদ্ধারই চ্যালেঞ্জ ॥ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন নয়         সরকারের সর্বাত্মক প্রচেষ্টায় সঙ্কট কাটল সৌদি প্রবাসীদের         একক নিয়ন্ত্রণের কোন কমিটি অনুমোদন নয়         দ্বিচারিতা আর ষড়যন্ত্রই বিএনপির রাজনৈতিক দর্শন ॥ কাদের