বৃহস্পতিবার ১৫ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যুবলীগ নেতার গাড়ি বহরে হামলার প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২২ নবেম্বর ॥ গণসংযোগে গিয়ে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন যুবলীগের কেন্দ্রীয় নেতা এমএম জামান মিল্লাত। সোমবার রাতে কোটচাঁদপুর উপজেলার কুশোবাড়িয়া গ্রামের রাস্তায় তাঁর গাড়ির বহরে এ হামলার ঘটনা ঘটে। হামলার প্রতিবাদে কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগ মঙ্গলবার এক প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। জানা গেছে, যুবলীগের কেন্দ্রীয় উপ-ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক এমএম জামান মিল্লাত। তিনি কোটচাঁদপুর উপজেলার সাবদালপুর ও দোড়া ইউনিয়নে রাজনৈতিক গণসংযোগে যান। বিকেলে তিনি সাবদালপুর হাইস্কুল মাঠে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে এক সমাবেশে মিলিত হন। একই দিনে সন্ধ্যায় তিনি দোড়া ইউনিয়নের দয়ারামপুর বাজার ও লক্ষ্মীপুর বাজারে পৃথক পথসভায় বক্তৃতা করেন।

শেষে কোটচাঁদপুর শহরে ফেরার সময় কুশোবাড়িয়ায় রাস্তায় গাছ ফেলে ১৫-২০ জনের একদল দুর্বৃত্ত নেতৃবৃন্দের গাড়ির বহরে হামলা চালায়। হামলাকারীরা নেতা-কর্মীদের মারপিট করাসহ গাড়ি ভাংচুর করে। এদিকে এখবর ছড়িয়ে পড়লে কোটচাঁদপুর আওয়ামী লীগ নেতাকর্মীরা এক প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। সমাবেশে জেলা আওয়ামী লীগ নেতা তৈয়ব আলী জোয়ার্দ্দার, আছাদুজ্জামান আসাদ, মঞ্জুর পারভেজ তুষার, কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগ নেতা শরিফুননেছা মিকি, শাহাজাহান আলী, অধ্যাপক ফারজেল হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

তিন ট্রলারসহ ১৯ জেলে আটক

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের নিষিদ্ধ অভয়ারণ্যে মাছ ধরার অপরাধে ১৯ জেলেকে আটক করেছে সুন্দনবন স্মার্ট পেট্রোল টিমের সদস্যরা। মঙ্গলবার ভোরে সুন্দবনের মান্দার বাড়িয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩টি ট্রলার, ৩ মণ মাছ এবং বিপুল পরিমাণ জাল ও রশিসহ ৩ লাখ টাকার মালামাল জব্দ করা হয়। আটক জেলেদের বাড়ি বরগুনা ও বাগেরহাট জেলায়।

আটককৃত হলেন, বরগুনা জেলার ইউনুস হাওলাদার, একই এলাকার বাচ্চু মিয়া ও সাইদুর ঘোরামী, আলী হোসেন জোয়াদ্দার, সিদ্দিক, জাকারিয়া, সুশান্ত মিস্ত্রী, জলিল ও হাবিব, জামাল, মোশারফ, পিরোজপুর জেলা সদরের জুসখোলা গ্রামের খলিলুর রহমান, আবুল কালাম ও তার ভাই বেলাল হাওলাদার, বাগেরহাটের ইলিয়াস শেখ, ফরিদ শেখ, ফিরোজ শেখ, মাসুম শেখ ও তোতা শেখ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩৮৭৫৯৯৩
আক্রান্ত
৩৬৩৪৭৯
সুস্থ
২৫১৭২৯৭১
সুস্থ
২৭৫৪৮৭
শীর্ষ সংবাদ:
মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?         আলোচনার শীর্ষে টিলাগড় ॥ দুই আসামি রিমান্ডে         বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বিমান চলাচল চুক্তি সই         জাপানী বড় বিনিয়োগের হাতছানি         ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের আজ ভিত্তিপ্রস্তর স্থাপন         ১৬ কোটি মানুষের একমাত্র আশা ভরসা শেখ হাসিনা         চাকরির প্রলোভনে কোটি টাকা হাতিয়ে নেয়া প্রতারক গ্রেফতার         জাহালমকে ১৫ লাখ টাকা দেয়ার নির্দেশ         একাদশ সংসদের ৬১ শতাংশ সদস্যই ব্যবসায়ী         বিকাশের টাকা ডাকাতির ঘটনায় গাড়িসহ ৪ জন গ্রেফতার         বাংলাদেশ কখনো জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী         ৪ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পালন করবে ডিএনসিসি’         দেশের স্বার্থে সরকার ব্যবসায়ীদের পক্ষে সুযোগ-সুবিধা দিচ্ছে : অর্থমন্ত্রী         জাহালমকে ১৫ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে ব্র্যাক ব্যাংক         ফাঁসির রায় ॥ পুলিশ হেফাজতে মিন্নি         ‘বিএনপি আন্দোলন-সংগ্রামের লক্ষ্য নির্ধারণেই ব্যর্থ, আন্দোলন তো সুদূর পরাহত’