বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত তিন

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি, ৩১ অক্টোবর ॥ দাউদকান্দি উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা-গোমতী সেতুর টোল প্লাজার নিকট কাভার্ডভ্যানচাপায় এক নারী ও শিশু নিহত হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যান মেঘনা-গোমতী সেতু থেকে নামার সময় সেতুর ঢালে নিয়ন্ত্রণ হারিয়ে পাঁচজনকে চাপা দিয়ে রেলিংয়ের সঙ্গে আটকে যায়। এতে ঘটনাস্থলে একজন এবং দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আরও দুজন মারা যায়। নিহতরা হলো- রেজিয়া আক্তার (২৮), রেজিয়া খাতুন (২৫) ও জিসান (৮)। আহত হয়েছে নিহত রেজিয়া খাতুনের স্বামী ও এক সন্তান।

দামুড়হুদায় পুলিশ কনস্টেবল

সংবাদদাতা দামুড়হুদা, চুয়াডাঙ্গা থেকে জানান, দামুড়হুদা উপজেলার কোষাঘাটা নামক স্থানে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পুলিশ কনস্টেবল নুরুজ্জামান (৩০) নিহত হয়েছেন। রবিবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মাগুরায় তার মৃত্যু হয়।

ঠাকুরগাঁওয়ে দুইজন

নিজস্ব সংবাদদাতা ঠাকুরগাঁও থেকে জানান, ঠাকুরগাঁওয়ে দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। সোমবার রাণীশংকৈল উপজেলার শিবদিঘী ও সদর উপজেলার সালন্দর ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে । প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে রাণীশংকৈল ডিগ্রী কলেজের ছাত্র কাজল (১৮) বাইসাইকেলে কলেজে যাচ্ছিল। শিবদিঘী নামক এলাকায় একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলে ওই ছাত্রের মৃত্যু হয়। সে রাণীশংকৈল ডিগ্রী কলেজের ১ম বর্ষের ছাত্র। অপরদিকে, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের চৌধুরীহাট নামক এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় বাইসাইকেল আরোহী আসাদ খান মুন্না (৩৭) মারা যায়। তিনি শহরের সরকারপাড়া এলাকার আখতার খানের ছেলে।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস