বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুশ আপের পক্ষে মিসবাহ

পুশ আপের পক্ষে মিসবাহ

অনলাইন ডেস্ক ॥ কিছুদিন আগে এক সাংসদের অভিযোগের ভিত্তিতে পাকিস্তানি ক্রিকেটাদের মাঠে পুশ আপ উদযাপন নিষিদ্ধ করা হয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান (পিসিবি) অবশ্য কিছুটা দোটানায় পড়েছেন। প্রথমে এর পক্ষে রায় দিলেও পরে জানিয়েছেন, পুশ আপ নিষিদ্ধ হবে না।

এবার মাঠের এই উদযাপন শুরু করা পাকিস্তানের টেস্ট অধিনায়ক মিসবাহ উল হকও এই উদযাপনের পক্ষেই সাফাই গাইলেন। তার মতে, পুশ আপের মাধ্যমে প্রতিপক্ষকে অসম্মান করা না। বরং এটা শুধুই পাকিস্তান আর্মিকে সম্মান জানানোর পন্থা।

তিনি বলেন, ‘এটা আর হবে না। তবে আমার মনে আমাদের এই উদযাপন কোন ভাবেই প্রতিপক্ষকে অসম্মান করা হয় না। এটা শুধু মাত্র আমাদের আর্মিকে সম্মান জানানোর একটা পন্থা।’

গেল রোববার ক্রীড়া বিষয়ক এক বৈঠকে সাংসদ রানা মোহাম্মদ আফজাল বলেছিলেন, ‘পুশ আপ ক্রিকেটের সাথে যায় না। মিসবাহ ও তার দল এটা দিয়ে বিশ্বকে কি বুঝাতে চায়? এতে দেশের দিকেই আঙুল তোলা হয়।’ এর পর পরই বোর্ডের পক্ষ থেকে পুশ আপ নিষিদ্ধ করে দেওয়া হয়।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭ জনের, নতুন শনাক্ত ১৬৬৬         ঢাবি ছাত্রী ধর্ষণ মামলা ॥ আজ শিক্ষকসহ তিনজন সাক্ষ্য দিয়েছেন         আপনাদের প্রতি অনুরোধ আপনারা বিশৃঙ্খলা করবেন না ॥ পররাষ্ট্রমন্ত্রী         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিভাগ প্রস্তুত রয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         প্রবাসী কল্যাণ ভবনের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনা মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে         করোনা আছে এবং সেটা শীতকালে বাড়তে পারে ॥ তথ্যমন্ত্রী         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল         আমেরিকার ইরানবিরোধী পদক্ষেপ মানবে না ইউরোপ ॥ ম্যাকরন