মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় নিহত ৬

  • আহত ৪৪

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় বিভিন্ন জেলায় নিহত হয়েছে ছয়জন। এ সময় আহত হয় ৪৪ জন। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

নওগাঁ ॥ পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছে, আহত হয়েছে আরও পাঁচজন। বৃহস্পতিবার রাত ১০টায় শহরের বাইপাস সড়কে বোয়ালিয়া গ্রামের বটতলী মোড়ে দ্রুতগামী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী আব্দুল লতিফ (৩৮) নিহত হয়েছে। ঘটনায় উত্তেজিত জনতা ঘাতক ট্রাকটিতে আগুন লাগিয়ে দিয়ে সড়ক অবরোধ করে। ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণ করে এবং পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। অপরদিকে শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার নজিপুর বাজার এলাকায় বাসের চাপায় পারুল বিবি (৪৮) নিহত হয়েছে। এ ঘটনায় আরও পাঁচ অটোযাত্রী আহত হয়েছে। নিহত পারুল বিবি নৌটা গ্রামের আবুল কালামের স্ত্রী। আহতরাÑ নৌটা গ্রামের হাসিনা বিবি, জাকিয়া, বালুঘা গ্রামের পারুল আক্তার, শিশু হাসান ও অটোরিক্সা চালক বাবনাবাজ গ্রামের স্বপন মালবি।

ভালুকা, ময়মনসিংহ ॥ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার ধামশুর কনজিউমার নিটেক্স মিলের সামনে শুক্রবার দুপুরে ময়মনসিংহগামী শ্যামলী বাংলা পরিবহনের যাত্রীবাহী বাস মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শে^ পড়ে যায় । এতে ২০ যাত্রী আহত হয় । আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর অজ্ঞাত এক যুবক (২৫) মারা যায়। আহতদের মাঝে ১২ জনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।

সাতক্ষীরা ॥ শ্যামনগরে ঢালাই মেশিন উল্টে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছে আরও তিনজন। শুক্রবার ভোর সাড়ে ৬ টায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত নির্মাণ শ্রমিকের নাম আবু রায়হান (৪০)। তিনি কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। তাদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মির্জাপুর ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দেওহাটা নামক স্থানে ট্রাক - পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানায়, বেঙ্গল টেক্সটাইল মিলের সামনে উত্তরবঙ্গগামী ট্রাকের সঙ্গে ঢাকাগামী মুরগি বোঝাই পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যান চালকের মত্যু হয়। পিকআপ ভ্যানের অপর আরোহীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নেয়া হয়। সেখানে তার মৃত্যু হয়।

পটিয়া ॥ যাত্রীবাহী বাস ও লবণবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রামের পটিয়ায় ২৪জন আহত হয়েছে। বৃহস্পতিবার রাত পৌনে একটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার আরাকান মহাসড়কের পটিয়া মুজাফফরাবাদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা