রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিজেএমসি-রহমতগঞ্জ ম্যাচ ড্র

স্পোর্টস রিপোর্টার ॥ ওয়ালটন ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালে যাওয়ার লক্ষ্য নিয়ে নিজেদের দ্বিতীয় ম্যাচে টিম বিজেএমসির মুখোমুখি হয় রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। রবিবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ড্র করে পুরান ঢাকার ক্লাবটি। ১-০ গোলে পিছিয়ে পড়েও শেষ মুহূর্তে করা গোলে বিজেএমসির সঙ্গে ১-১ গোলে ড্র করতে সক্ষম হয় রহমতগঞ্জ। এ ড্রয়ের ফলে কোয়ার্টার ফাইনালে এক পা দিয়ে রেখেছে রহমতগঞ্জ। ২ পয়েন্ট নিয়ে তারাই গ্রুপের শীর্ষে। উল্লেখ্য, প্রথম ম্যাচে শক্তিশালী মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে দারুণ খেলে ২-২ গোলে ড্র করেছিল তারা। শেষ ম্যাচে মোহামেডানের কাছে বিজেএমসিকে হেরে গেলে শেষ আটে যাবে রহমতগঞ্জ। ম্যাচটি ড্র হলেও সুযোগ থাকবে। কিন্তু কোনভাবে মোহামেডান হেরে গেলে টিম বিজেএমসির সঙ্গে কোয়ার্টার ফাইনালে যাবে রহমতগঞ্জ। তাই সবদিকে থেকেই কোয়ার্টারে যাওয়ার পথ উন্মুক্ত থাকল রহমতগঞ্জের।

রবিবার ম্যাচের প্রথমার্ধে খেলা হয়েছে সমানে-সমান। কোন দলই গোলের দেখা পায়নি। গোলশূন্যভাবে শেষ হয় প্রথমার্ধ। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যায় বিজেএমসি। ৬৪ মিনিটের সময় মিডফিল্ডার আব্দুল্লাহ পারভেজের কাছ থেকে বল পেয়ে বিজেএমসির নাইজিরিয়ান মিডফিল্ডার স্যামসন ইলিয়াসু গোল করে দলকে এগিয়ে নেন (১-০)। গোল পরিশোধের জন্য এরপর মরিয়া হয়ে প্রচেষ্টা চালিয়েছে রহমতগঞ্জ। কিন্তু বিজেএমসির রক্ষণভাগ দারুণ সামলেছে সব আক্রমণই। অবশেষে একেবারে শেষ সময়ে স্বস্তির গোলটি পেয়ে যায় তারা। ম্যাচের ৯০ মিনিটে গোল পরিশোধ করেন রহমতগঞ্জের রফিকুর রহমান মামুন। বিজেএমসির গোলরক্ষক আরিফুজ্জামান হিমেল রহমতগঞ্জের দিদারুল আলমের বাঁকানো শট রুখে দিয়েছিলেন। কিন্তু বলটি গিয়ে পড়ে মামুনের সামনে। তিনি বল জালে জড়াতে ভুল করেননি। শেষ পর্যন্ত ১-১ গোলের সমতায় শেষ হয় ম্যাচ।

শীর্ষ সংবাদ:
করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার ২২ আসামি আদালতে         চট্রগ্রাম টেস্টে তৃতীয় দিনের প্রথম সেশনে বাংলাদেশের ভালো কিছুর প্রত্যাশা         তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোটগ্রহণ চলছে         ওমিক্রন ঠেকাতে হবে ॥ করোনার আফ্রিকান ধরনে নতুন আতঙ্ক         বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশের নারী ক্রিকেট দল         শিক্ষার্থীদের অবরোধ যানজট, ভোগান্তি         তেল চুরির নেশায় তারা ময়লাবাহী গাড়ি চালাত         এক হাজার ইউপি’তে আজ ভোট ॥ সকল প্রস্তুতি সম্পন্ন         অর্থপাচার নিয়ে সংসদে ক্ষোভ, কমিশন দাবি         পারিবারিক আদালত অবমাননা ॥ কঠিন শাস্তি দিতে হবে         জাল রুপী তৈরি হয় পাকিস্তানে, পাচার হয় ভারতে         বরাদ্দ পেয়েও বাসায় উঠতে পারছেন না পুলিশ সদস্যরা         খালেদা জিয়ার মূল সমস্যা পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ ॥ ফখরুল         ২৭শ’ বছরের প্রাচীন প্রতœতাত্ত্বিক নিদর্শনের সন্ধান         অবৈধ দখলদারদের কবলে চট্টগ্রামের সড়ক ও ফুটপাথ         হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         ওমিক্রন ঠেকাতে সরকারকে যে পরামর্শ দেবে জাতীয় কমিটি         রবিবার তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোট         গোষ্ঠীগত ও জমিজমার বিরোধে নির্বাচনী সহিংসতা : আইনমন্ত্রী