শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিজেএমসি-রহমতগঞ্জ ম্যাচ ড্র

স্পোর্টস রিপোর্টার ॥ ওয়ালটন ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালে যাওয়ার লক্ষ্য নিয়ে নিজেদের দ্বিতীয় ম্যাচে টিম বিজেএমসির মুখোমুখি হয় রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। রবিবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ড্র করে পুরান ঢাকার ক্লাবটি। ১-০ গোলে পিছিয়ে পড়েও শেষ মুহূর্তে করা গোলে বিজেএমসির সঙ্গে ১-১ গোলে ড্র করতে সক্ষম হয় রহমতগঞ্জ। এ ড্রয়ের ফলে কোয়ার্টার ফাইনালে এক পা দিয়ে রেখেছে রহমতগঞ্জ। ২ পয়েন্ট নিয়ে তারাই গ্রুপের শীর্ষে। উল্লেখ্য, প্রথম ম্যাচে শক্তিশালী মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে দারুণ খেলে ২-২ গোলে ড্র করেছিল তারা। শেষ ম্যাচে মোহামেডানের কাছে বিজেএমসিকে হেরে গেলে শেষ আটে যাবে রহমতগঞ্জ। ম্যাচটি ড্র হলেও সুযোগ থাকবে। কিন্তু কোনভাবে মোহামেডান হেরে গেলে টিম বিজেএমসির সঙ্গে কোয়ার্টার ফাইনালে যাবে রহমতগঞ্জ। তাই সবদিকে থেকেই কোয়ার্টারে যাওয়ার পথ উন্মুক্ত থাকল রহমতগঞ্জের।

রবিবার ম্যাচের প্রথমার্ধে খেলা হয়েছে সমানে-সমান। কোন দলই গোলের দেখা পায়নি। গোলশূন্যভাবে শেষ হয় প্রথমার্ধ। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যায় বিজেএমসি। ৬৪ মিনিটের সময় মিডফিল্ডার আব্দুল্লাহ পারভেজের কাছ থেকে বল পেয়ে বিজেএমসির নাইজিরিয়ান মিডফিল্ডার স্যামসন ইলিয়াসু গোল করে দলকে এগিয়ে নেন (১-০)। গোল পরিশোধের জন্য এরপর মরিয়া হয়ে প্রচেষ্টা চালিয়েছে রহমতগঞ্জ। কিন্তু বিজেএমসির রক্ষণভাগ দারুণ সামলেছে সব আক্রমণই। অবশেষে একেবারে শেষ সময়ে স্বস্তির গোলটি পেয়ে যায় তারা। ম্যাচের ৯০ মিনিটে গোল পরিশোধ করেন রহমতগঞ্জের রফিকুর রহমান মামুন। বিজেএমসির গোলরক্ষক আরিফুজ্জামান হিমেল রহমতগঞ্জের দিদারুল আলমের বাঁকানো শট রুখে দিয়েছিলেন। কিন্তু বলটি গিয়ে পড়ে মামুনের সামনে। তিনি বল জালে জড়াতে ভুল করেননি। শেষ পর্যন্ত ১-১ গোলের সমতায় শেষ হয় ম্যাচ।

শীর্ষ সংবাদ:
মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার         ফেনীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও চারজনের মৃত্যু         রাজধানীতে ফ্লাইওভারে গাড়িচাপায় যুবক নিহত         খাগড়াছড়িতে বিভিন্ন বৌদ্ধ বিহারে দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠান         আজ বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ’র ৭৯ তম জন্মদিন         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন