শুক্রবার ২১ শ্রাবণ ১৪২৮, ০৬ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে ১৮ ইউপিতে উৎসব মুখরভাবে ভোট গ্রহন শুরু

মুন্সীগঞ্জে ১৮ ইউপিতে উৎসব মুখরভাবে ভোট গ্রহন শুরু

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে আজ বৃহস্পতিবার ১৮টি ইউপির ১৬৬টি কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়েছে। শ্রীনগর উপজেলার ১৪টি এবং সিরাজদিখান উপজেলার ৪টি ইউনিনে চলছে এই ভোট উৎসব।

১শ’ কেন্দ্রই অধিক ঝুকিপূর্ণ ও ৫৬টি কেন্দ্র ঝুকপূর্ণ চিহ্নিত করে ব্যাপক নিরাপত্তা বলায় তৈরী করা হয়েছে। ১৮টি ইউনিয়নে ১৬৬ জন বিজিবি, ৫১ জন র‌্যাব, ৯৩৬ পুলিশ সদস্য এবং ২ হাজার ৮৫০ জন আনসার দায়িত্ব পালন করবে। এছাড়াও ১৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ২ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, দুই ইউএনও এবং তিন এডিসি মাঠে রয়েছে। ব্যাপক নিরাপত্তা বলয়ের কারণে এলাকায় উৎসব আমেজ বিরাজ করছে। জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পবিত্র ভোটাধিকার প্রয়োগ করছে লম্বা লাইনে দাড়িয়ে।

১৮টি ইউপিতে ৬৭৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। এর মধ্যে চেয়ারম্যান প্রার্থী রয়েছেন ৬৪ জন। ইতোমধ্যেই শ্রীনগরের উপজেলার ষোলঘর এবং সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউপিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে।

সহকারী পুলিশ সুপার মো. শামসুজ্জামান জানান, গত কয়েক দিনের নির্বাচন পূর্ব সহিসংসতার ঘটনায় শ্রীনগর থানায় ১২টি মামলা হয়েছে। এসকল মামলায় অর্ধশতাধিক লোককে আসামী করা হয়েছে। আগেই কাঠোর অবস্থান নেয়ায় ভোট হচ্চে শান্তি পূর্ণ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০০৪৬৪৮০৭
আক্রান্ত
১৩০৯৯১০
সুস্থ
১৮০৬৮১২৭৬
সুস্থ
১১৪১১৫৭
শীর্ষ সংবাদ:
বেপরোয়া মানুষ         গণটিকা কর্মসূচী ১৪ আগস্ট থেকে         রবিবার ব্যাংক বন্ধ         রামপালে বিলুপ্তপ্রায় রাজ কাঁকড়ার সন্ধান         ৬০ লাখ ডোজ ফাইজারের করোনার টিকা আসছে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে         দেশে করোনায় এক দিনে রেকর্ড ২৬৪ জনের মৃত্যু         জুলাই মাসে করোনায় আক্রান্ত ৯৮ শতাংশের শরীরে ডেল্টা ভ্যারিয়েন্ট         ‘ক্রীড়া ও সাংস্কৃতিক জগতে শেখ কামালের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে ’         খুলনা বিভাগে করোনায় আরও ৩৪ জনের মৃত্যু         শেখ কামালের জন্মদিন ॥ স্মারক ডাকটিকিট অবমুক্ত করলেন প্রধানমন্ত্রী         ‘শেখ কামালের পদ-পদবি-ক্ষমতার প্রতি আকর্ষণ ছিল না’         পরীমনি ও রাজের বিরুদ্ধে একাধিক মামলা হচ্ছে         ‘শেখ কামাল সৃষ্টিশীল অনন্য প্রতিভার দৃষ্টান্ত হয়ে থাকবেন’         প্রজ্ঞাপন জারি ॥ লকডাউন বাড়ল ১০ আগস্ট পর্যন্ত         ১১ আগস্ট থেকে চলবে ট্রেন         রাজশাহীতে করোনায় একদিনে আরও ১৭ জনের মৃত্যু         শেখ কামালের কবরে প্রধানমন্ত্রী ও দলের শ্রদ্ধা         দিনাজপুরে করোনায় ৭ জনের মৃত্যু         শেখ কামালের জন্মবার্ষিকীতে ১০ প্রবীন ক্রীড়াবিদ ও বীরমুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান         আগামীকাল থেকে শিল্পকারখানা খোলা, চলবে বিমান