মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পর্নস্টারের সঙ্গে এক মাস কাটানোর পুরস্কার জিতল এক কিশোর!

পর্নস্টারের সঙ্গে এক মাস কাটানোর পুরস্কার জিতল এক কিশোর!

অনলাইন ডেস্ক ॥ অনলাইনে কোনও প্রতিযোগিতা হলে টাকা জিততে পারেন, বা কোনও ট্যুর প্যাকেজ পেতে পারেন। কিন্তু অনলাইনে কোনও প্রতিযোগিতার পুরস্কার হিসাবে যদি এক জন পর্নস্টারকে জেতেন? তা হলে? কথাটা শুনে মনে হতে পারে, এ আবার কী? এ রকম কখনও হতে পারে নাকি?

রাশিয়ায় এ রকম একটি ওয়েবসাইটে অনলাইন প্রতিযোগিতা হয়। সেখানে বলা হয়, যিনি এই প্রতিযোগিতা জিতবেন তিনি রাশিয়ার সেরা পর্নস্টার একাতেরিনা মাকারোভার সঙ্গে একটি বিলাসবহুল হোটেলে এক মাস থাকার সুযোগ পাবেন। সবচেয়ে আশ্চর্যের বিষয়, এই জ্যাকপটটি জেতে রেসল্যান স্কেড্রিন নামে ১৬ বছরের একটি কিশোর। জ্যাকপটটি যে সে জিতেছে সেটা প্রথমে বিশ্বাসই করতে পারেনি রেসল্যান। শোনার পরেই উচ্ছ্বাসে ফেটে পড়ে।

এই পুরস্কার জিতে রেসল্যান কী বলল?

রেসল্যান বলে, আমি একাতেরিনাকে চিনি। ওঁর সঙ্গে এক মাস কাটানো আমার সৌভাগ্য। অপেক্ষা করছি কখন ওঁর সঙ্গে দেখা করব। ঘড়ির কাঁটা যেন এগোতেই চাইছে না।”

রেসল্যান আরও এক ধাপ এগিয়ে জানায়, সে একেতারিনাকে খুব পছন্দ করে। কিন্তু সে যখন তার মায়ের কাছে এই পুরস্কার আর পর্নস্টারের সঙ্গে হোটেলে কাটানোর কথা বলে, তিনি প্রচণ্ড রেগে যান।

রেসকল্যানের মা কী বলছেন?

তিনি জানান, এই পুরস্কার তিনি কোনও ভাবেই সমর্থন করেন না। রেসল্যানের পরীক্ষা চলছে। সে পড়ায় ব্যস্ত। আয়োজকদের কাছে তাই তিনি অনুরোধ করেছেন, যদি পুরস্কার দিতেই হয় তা হলে তাঁদের ১ লক্ষ রুবল দিয়ে দিক তাঁরা। কিন্তু পর্নস্টারের সঙ্গে তাঁর ছেলে হোটেলে কাটাবে এটা কোনও ভাবেই মেনে নিতে পারবেন না।

মা-এর বিরোধিতা থাকলে কী হবে, রেসল্যান তো মনে মনে ফুটতে শুরু করেছে। তার কথায়, এত বড় সুযোগ হাতছাড়া করা যায় না কি?

আবার রেসল্যানের এক মাসি আবার প্রশ্ন তুলেছেন, এটা কী ধরনের মজা? এই জ্যাকপট যদি কোনও বিবাহিত পুরুষ জিতত, তা হলে কী হত?

যিনি এই জ্যাকপটের মধ্যমণি, সেই পর্নস্টার একাতেরিনা রেসল্যানকে নিয়ে কী জানিয়েছেন?

একেতারিনা জানান, রেসল্যানকে তাঁর খুব পছন্দ।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ