বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পর্নস্টারের সঙ্গে এক মাস কাটানোর পুরস্কার জিতল এক কিশোর!

পর্নস্টারের সঙ্গে এক মাস কাটানোর পুরস্কার জিতল এক কিশোর!

অনলাইন ডেস্ক ॥ অনলাইনে কোনও প্রতিযোগিতা হলে টাকা জিততে পারেন, বা কোনও ট্যুর প্যাকেজ পেতে পারেন। কিন্তু অনলাইনে কোনও প্রতিযোগিতার পুরস্কার হিসাবে যদি এক জন পর্নস্টারকে জেতেন? তা হলে? কথাটা শুনে মনে হতে পারে, এ আবার কী? এ রকম কখনও হতে পারে নাকি?

রাশিয়ায় এ রকম একটি ওয়েবসাইটে অনলাইন প্রতিযোগিতা হয়। সেখানে বলা হয়, যিনি এই প্রতিযোগিতা জিতবেন তিনি রাশিয়ার সেরা পর্নস্টার একাতেরিনা মাকারোভার সঙ্গে একটি বিলাসবহুল হোটেলে এক মাস থাকার সুযোগ পাবেন। সবচেয়ে আশ্চর্যের বিষয়, এই জ্যাকপটটি জেতে রেসল্যান স্কেড্রিন নামে ১৬ বছরের একটি কিশোর। জ্যাকপটটি যে সে জিতেছে সেটা প্রথমে বিশ্বাসই করতে পারেনি রেসল্যান। শোনার পরেই উচ্ছ্বাসে ফেটে পড়ে।

এই পুরস্কার জিতে রেসল্যান কী বলল?

রেসল্যান বলে, আমি একাতেরিনাকে চিনি। ওঁর সঙ্গে এক মাস কাটানো আমার সৌভাগ্য। অপেক্ষা করছি কখন ওঁর সঙ্গে দেখা করব। ঘড়ির কাঁটা যেন এগোতেই চাইছে না।”

রেসল্যান আরও এক ধাপ এগিয়ে জানায়, সে একেতারিনাকে খুব পছন্দ করে। কিন্তু সে যখন তার মায়ের কাছে এই পুরস্কার আর পর্নস্টারের সঙ্গে হোটেলে কাটানোর কথা বলে, তিনি প্রচণ্ড রেগে যান।

রেসকল্যানের মা কী বলছেন?

তিনি জানান, এই পুরস্কার তিনি কোনও ভাবেই সমর্থন করেন না। রেসল্যানের পরীক্ষা চলছে। সে পড়ায় ব্যস্ত। আয়োজকদের কাছে তাই তিনি অনুরোধ করেছেন, যদি পুরস্কার দিতেই হয় তা হলে তাঁদের ১ লক্ষ রুবল দিয়ে দিক তাঁরা। কিন্তু পর্নস্টারের সঙ্গে তাঁর ছেলে হোটেলে কাটাবে এটা কোনও ভাবেই মেনে নিতে পারবেন না।

মা-এর বিরোধিতা থাকলে কী হবে, রেসল্যান তো মনে মনে ফুটতে শুরু করেছে। তার কথায়, এত বড় সুযোগ হাতছাড়া করা যায় না কি?

আবার রেসল্যানের এক মাসি আবার প্রশ্ন তুলেছেন, এটা কী ধরনের মজা? এই জ্যাকপট যদি কোনও বিবাহিত পুরুষ জিতত, তা হলে কী হত?

যিনি এই জ্যাকপটের মধ্যমণি, সেই পর্নস্টার একাতেরিনা রেসল্যানকে নিয়ে কী জানিয়েছেন?

একেতারিনা জানান, রেসল্যানকে তাঁর খুব পছন্দ।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         এক বছর মেয়াদ বাড়ছে ডিএমপি কমিশনার শফিকুলের         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের         ডিএমপি কমিশনারের মেয়াদ আরও ১ বছর বাড়ল         ‘বিএনপি কর্মসূচির নামে জনভোগান্তি সৃষ্টি করলে আ'লীগ প্রতিহত করবে’         দেশে করোনাকালেও খাদ্যের সংকট নেই ॥ কৃষিমন্ত্রী         ১ নবেম্বর থেকে স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু         ‘পুলিশের সব কর্মকাণ্ডে শৃঙ্খলা বজায় রাখার আহ্বান’         রোহিঙ্গাদের সহায়তায় আরও ১২ মিলিয়ন ইউরো দেবে ইইউ         অবশেষে বধ্যভূমি দখলমুক্ত করা হলো         বরিশাল বাজারে ডিমওয়ালা ইলিশ পাওয়া যাচ্ছে         বাংলাদেশে ফাইজারের আরও ৩৫ লাখ টিকা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         বিনিয়োগ চাইলেন আফগানিস্তানের তালেবান সরকারের প্রতিরক্ষামন্ত্রী         দেড় বছর পর ঢাকা-সিঙ্গাপুর ফ্লাইট শুরু         চুয়াডাঙ্গায় ৬ স্বর্ণের বারসহ গৃহবধূ আটক         আবাসিক হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার         সমালোচনা জীবনের একটা অংশ, এটা সহ্য করাও একটা আর্ট ॥ মাশরাফি         ভারতের উড়িষ্যায় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা