রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাপার প্রেসিডিয়াম সদস্য আলহাজ মজিবর রহমান আর নেই

জাপার প্রেসিডিয়াম সদস্য আলহাজ মজিবর রহমান আর নেই

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ৩০ জানুয়ারি ॥ সাবেক এমপি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ মোঃ মজিবর রহমান (৭৫) আর নেই। শনিবার ভোর পাঁচটায় ঢাকার উত্তরা ১ নম্বর রোড়ের বাসায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। এদিন ঢাকা হতে লাশ পৌঁছানোর বাদ মাগরিব জেলার আদিতমারী উপজেলার ভাদাই উচ্চ বিদ্যালয়ে মাঠে জানাজা শেষে আদিতমারী উপজেলার কেন্দ্রীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে। তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়ে ও নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে জেলায় শোকের ছায়া নেমে এসেছে।

তিনি পরপর ৭ বার লালমনিরহাট দুই আসন হতে এমপি নির্বাচিত হন। তবে বিগত ১৫ ফেব্রুয়ারি ও ৫ জানুয়ারি নির্বাচনে তিনি প্রার্থী ছিলেন না। তিনি শিক্ষকতা পেশা দিয়ে জীবন শুরু করেন। তিনি ১৯৭৫ সালে প্রথম ভাদাই ইউনিয়নের ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। ১৯৭৮ সালে সাবেক রাষ্ট্রপতি জিয়ার হাত ধরে তিনি বিএনপির এমপি নির্বাচিত হন। পরবর্তীতে এরশাদের জাতীয় পার্টির প্রার্থী হিসেবে লালমনিরহাট দুই আসন হতে পর পর ৬ বার এমপি নির্বাচিত হন।

তাঁর মৃত্যুতে স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া ও চীফ হুইপ আসম ফিরোজ গভীর শোক প্রকাশ করেছেন।

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা