বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এখন মাইক ও মিছিলের শহর পটিয়া

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, ১৫ ডিসেম্বর ॥ দুপুর ২টা বাজতেই শুরু হয়ে যায় মাইকিং ও প্রার্থীদের মিছিল। পৌরসভা নির্বাচনের প্রচারণার দ্বিতীয় দিন চট্টগ্রামের পটিয়ায় উৎসবমুখর পরিবেশে ও প্রতিযোগিতামূলক চলছে মাইকিং ও মিছিল। আওয়ামী লীগ মনোনীত একক মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, জাতীয় পার্টি মনোনীত একক মেয়র প্রার্থী শামশুল আলম মাস্টার, বিএনপি মনোনীত তৌহিদুল আলম ও বিএনপির বিদ্রোহী প্রার্থী মুহাম্মদ ইব্রাহিম প্রতিযোগিতামূলক গণসংযোগ করছেন।

পৌরসভার প্রতিটি ওয়ার্ডে লেগেছে পোস্টার, ব্যানার, ফেস্টুন, স্টিকারসহ বিভিন্ন প্রচারপত্র। নির্বাচন কমিশন দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত মাইকিং করার নির্দেশ দিলেও অনেক প্রার্থীই ২টার আগেই মাইকিং শুরু করছে।

শীর্ষ সংবাদ:
পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         চীনে প্লেগের উচ্চ ঝুঁকি নেই : ডব্লিউএইচও         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা         সোলেইমানি হত্যায় আইন লঙ্ঘন করেছে যুক্তরাষ্ট্র ॥ জাতিসংঘ         রেজায়িনেজাদ পরমাণু স্থাপনায় বিস্ফোরণের খবর অস্বীকার করল ইরান         ঘর থেকে বের হলেই মাস্ক পরা উচিত ॥ ব্রিটেনের রয়্যাল সোসাইটি         হার্ভার্ড ও প্রিন্সটন বিশ্ববিদ্যালয় অর্ধেকেরও কম শিক্ষার্থী নিয়ে খুলছে         যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন ॥ এফবিআই         বিশ্ব স্বাস্থ্য সংস্থা ছাড়ার আনুষ্ঠানিকতা শুরু করল যুক্তরাষ্ট্র         উ. মেসিডোনিয়ায় ট্রাক থেকে আরো ১৪৪ বাংলাদেশি উদ্ধার         করোনাভাইরাস ধরেই ছাড়ল ব্রাজিলের প্রেসিডেন্টকে         চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন        
//--BID Records