সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এক শ’ জনকে আসামি করে দুটি মামলা

  • নাটোরের যুবলীগের মিছিলে হামলা

সংবাদদাতা, নাটোর, ৩১ আগস্ট ॥ নাটোরের তেবাড়িয়ায় যুবলীগের শোক মিছিলে হামলায় দুই যুবলীগ কর্মী গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে। রবিবার রাতে সদর থানায় মামলা দুটি দায়ের করা হয়। দুটি মামলায় ৫৫ জনের নামসহ মোট ১০০ জনকে অভিযুক্ত করা হয়েছে। এছাড়া বিএনপি নেতা ও নাটোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হোসেন বেপারীর বাবা বিএনপি নেতা দুলাল বেপারীসহ ১৮ বিএনপি নেতা কর্মীকে আটক দেখানো হয়েছে।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় শহরের তেবাড়িয়া এলাকা থেকে স্টেশন বাজারের দিকে শোক সভায় যোগ দিতে যাওয়ার সময় যুবলীগের মিছিলে গুলি ও দুই যুবলীগ কর্মী গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় দুটি মামলা করা হয়েছে। এর মধ্যে একটি মামলায় ২২ জনের নাম ও অজ্ঞাত ২৫ জনসহ মোট ৪৭ জন ও অপর মামলায় ৩৩ জনের নাম ও অজ্ঞাত ২০ জনের নামসহ মোট ৫৩ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া বিএনপি নেতা আবুল বেপারীর বাবা দুলাল বেপারীসহ আরও ৯ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে শনিবার রাতে জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম আফতাবসহ নয় বিএনপি নেতাকর্মীকে আটক করা হয়।

রাজশাহীতে জামায়াত শিবিরের ৬১ নেতাকর্মী জেলহাজতে

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর বাঘায় মসজিদে গোপন বৈঠকের সময় গ্রেফতার জামায়াত-শিবিরের ৬১ নেতাকর্মীকে ৫৪ ধারায় আদালতে হাজির করে জেলহাজতে পাঠানো হয়েছে। উপজেলায় নাশকতার মামলায় তাদের গ্রেফতার দেখানো হতে পারে বলে পুলিশ জানিয়েছে। তবে সোমবার দুপুরে ৬১ জনকেই হাজতে পাঠানো হয়েছে।

বাঘা থানা পুলিশ জানায়, রবিবার রাতে পৌর এলাকার চকছাতারি মধ্যপাড়া জামে মসজিদে উপজেলা জামায়াতের আমির জিন্নাত আলীর নেতৃত্বে বৈঠক করছিল জামায়াত। সেখানে বাঘা পৌর জামায়াতের আমির সাইফুল ইসলামসহ জামায়াত-শিবিরের নেতাকর্মী উপস্থিত ছিলেন। নাশকতার উদ্দেশ্যে ওই গোপন বৈঠক করছিলেন তারাÑ এমন খবর পেয়ে পুলিশ সেখানে হানা দিয়ে ৬১ জনকে গ্রেফতার করে।

গাজীপুরে মাদ্রাসাছাত্র অপহরণ অভিযোগে আটক দুই

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৩১ আগস্ট ॥ গাজীপুর মহানগরের বোর্ড বাজার কুনিয়া এলাকায় এক মাদ্রাসা শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে সোমবার দুই কিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আটককৃতরা হলো জামালপুর জেলা সদরের ইকবালপুর এলাকার মেহেদী হাসান রফিকের ছেলে ওমর ফারুক (১৪) ও ব্রাহ্মণবাড়িয়ার বাদল মিয়ার ছেলে রাব্বি (১৫)।

কেয়া কম্পোজিট কারখানা বন্ধ

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৩১ আগস্ট ॥ শ্রমিকদের আন্দোলনের মুখে অনির্দিষ্টকালের জন্য এক কারখানা বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। সোমবার কোনাবাড়ি জরুন এলাকার কেয়া কম্পোজিট কারখানাটি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণার নোটিশ কারখানার গেটে টানিয়ে দিয়েছে। কারখানা কর্তৃপক্ষ জানায়, গাজীপুরের কোনাবাড়ি জরুন এলাকার কেয়া কম্পোজিট কারখানার ৫০-৬০ জন শ্রমিককে প্রায় দেড় মাস আগে কারণ দর্শানোর নোটিস দেয় কর্তৃপক্ষ।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records