শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আর্থিক ও বীমা খাতের ১৪ কোম্পানির অর্ধবার্ষিক প্রতিবেদন প্রকাশ

অর্থনৈতিক রিপোর্টার ॥ পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক বহির্ভূত আর্থিক খাত ও বীমা খাতের ১৪ কোম্পানির চলতি হিসাব বছরের অনিরীক্ষিত অর্ধবার্ষিক আর্থিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। কোম্পানিগুলো হলো-ফারইস্ট ফাইন্যান্স, জিএসপি ফাইন্যান্স, প্রাইম ফাইন্যান্স, বে-লিজিং, বিডি ফাইন্যান্স ও ইউনিয়ন, রিপাবলিক ইন্সুরেন্স, এশিয়া ইন্স্যুরেন্স, গ্রীনডেল্টা ইন্স্যুরেন্স, প্রগতি ইন্স্যুরেন্স, ইস্টার্ন ইন্স্যুরেন্স, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স ও স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স।

ফারইস্ট ফাইন্যান্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ২৩ পয়সা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ৩৮ পয়সা।

জিএসপি ফাইন্যান্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ৫৫ পয়সা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ৫৩ পয়সা।

প্রাইম ফাইন্যান্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান করেছে ৮৫ পয়সা। আগের বছরে একই সময়ে শেয়ারর প্রতি আয়ের পরিমাণ ছিল ৫১ পয়সা।

বে-লিজিং ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ৩৫ পয়সা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.১৬ টাকা।

বিডি ফাইন্যান্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ৩ পয়সা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১৩ পয়সা।

ইউনিয়ন ক্যাপিটাল ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ৪১ পয়সা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ৩০ পয়সা।

রিপাবলিক ইন্স্যুরেন্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ১.০৯ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.৬৩ টাকা।

এশিয়া ইন্স্যুরেন্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ৬০ পয়সা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.২০ টাকা।

গ্রীনডেল্টা ইন্স্যুরেন্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ০ .৯০ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ০.৮৭ টাকা।

প্রগতি ইন্স্যুরেন্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ০.৭২ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.২২ টাকা।

ইস্টার্ন ইন্স্যুরেন্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ১.৩৮ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.২১ টাকা।

ইস্টল্যাল্ড ইন্স্যুরেন্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ১.২২ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.৭৫ টাকা।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ১.৪৫ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.৫০ টাকা।

শীর্ষ সংবাদ:
করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই