বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমরা ভোটডাকাতি করে ক্ষমতায় যেতে চাই না ॥ খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বলেছেন বর্তমান সরকার ভোটডাকাতি করে ক্ষমতায় এসেছে। কিন্তু আমরা ব্যালট বাক্স চুরি করে, ভোটডাকাতি করে ক্ষমতায় যেতে চাই না। আমরা চাই সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ঐক্যবদ্ধভাবে কাজ করতে এবং ভবিষ্যতের সুন্দর বাংলাদেশ গড়ে তুলতে। সোমবার বিকল্পধারা বাংলাদেশের এক ইফতার পার্টিতে অংশ নিয়ে বেগম খালেদা জিয়া এ মন্তব্য করেন। রাজধানীর গুলশানের হোটেল লেকশো’য়ে এই ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়। বেগম খালেদা জিয়া বলেন, যাঁরা নারীকে শো’পিস মনে করেন তাঁরাই আজ দেশ পরিচালনা করছেন। যাঁরা নারীকে সম্মান দিতেই জানেন না তাঁরা দেশ চালায় কিভাবে। তিনি বলেন, বর্তমানে দেশের অর্ধেক নারী কর্মজীবী অথচ দায়িত্বশীল এক ব্যক্তি জাতীয় সংসদে বলেছেন, ‘আমরা কথায় কথায় বলি, আমাদের প্রধানমন্ত্রী নারী, স্পীকার নারী, সংসদ উপনেতা নারী, বিরোধীদলীয় নেত্রী নারী। কিন্তু এরা শো-পিস। বাইরে কিন্তু এ অবস্থা নেই। বাইরে নারীরা অসহায়।

খালেদা জিয়া বলেন, আমরা যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলাম মানুষের মৌলিক অধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠা করার জন্য। কিন্তু সেখান থেকে আমরা আজ অনেক পিছিয়ে। বিকল্পধারা ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রেসিডেন্ট একিউএম বদরুদ্দোজা চৌধুরী, দলের যুগ্ম মহাসচিব মাহি বি চৌধুরী, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রব, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আমির খসরু মাহমুদ চৌধুরী, গণফোরামের নির্বাহী সভাপতি এ্যাডভোকেট সুব্রত চৌধুরী প্রমুখ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৬৮৬৪৫
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৭৮১০২
শীর্ষ সংবাদ:
নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         চীনে প্লেগের উচ্চ ঝুঁকি নেই : ডব্লিউএইচও         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা         সোলেইমানি হত্যায় আইন লঙ্ঘন করেছে যুক্তরাষ্ট্র ॥ জাতিসংঘ         রেজায়িনেজাদ পরমাণু স্থাপনায় বিস্ফোরণের খবর অস্বীকার করল ইরান         ঘর থেকে বের হলেই মাস্ক পরা উচিত ॥ ব্রিটেনের রয়্যাল সোসাইটি         হার্ভার্ড ও প্রিন্সটন বিশ্ববিদ্যালয় অর্ধেকেরও কম শিক্ষার্থী নিয়ে খুলছে         যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন ॥ এফবিআই         বিশ্ব স্বাস্থ্য সংস্থা ছাড়ার আনুষ্ঠানিকতা শুরু করল যুক্তরাষ্ট্র         উ. মেসিডোনিয়ায় ট্রাক থেকে আরো ১৪৪ বাংলাদেশি উদ্ধার         করোনাভাইরাস ধরেই ছাড়ল ব্রাজিলের প্রেসিডেন্টকে         চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন         বিনিয়োগ ও কর্মসংস্থান বাড়ানোই লক্ষ্য        
//--BID Records