রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ায় ককটেল ও পাইপগানসহ যুবদল নেতা আটক

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বিপুলসংখ্যক ককটেল, একটি পাইপগান ও গুলিসহ শনিবার রাতে শহর যুবদলের সভাপতি মাসুদ রানা ওরফে মাসুদ কমিশনারকে(৪২) গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে পুলিশকে হত্যা চেষ্টা, সন্ত্রাস,ভাংচুর, নাশকতা ও অগ্নিসংযোগের ৩৪টি মামলা রয়েছে। আটক অবস্থায় পালানোর সময় সে পায়ে গুলিবিদ্ধ হয়।

পুলিশ জানায়, নাশকতা, ভাংচুর ও অগ্নিসংযোগের একাধিক মামলার আসামি মাসুদ রানা পলাতক ছিল। শনিবার রাত সাড়ে ৩ টার দিকে বগুড়া সদরের ছোটকুমিড়া এলাকায় তার শ্বশুর বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সেখানে সে আত্মগোপন করেছিল। সেখানে তার ঘর থেকে ২২টি ককটেল ও ৩ রাউন্ড গুলিসহ একটি পাইপগান উদ্ধার করা হয়। তাকে নিয়ে আসার সময় পুলিশকে লক্ষ্য করে তার সহযোগীরা ৪/৫টি ককটেল নিক্ষেপ করে। এ সময় সে পালানোর চেষ্টা করলে পুলিশ ৫/৭ রাউন্ড শটগানের রাবার বুলেট নিক্ষেপ করে।

এতে যুবদল নেতার পায়ে গুলি লাগে। তাকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে ককটেল নিক্ষেপের সময় মোস্তাকিম নামে এক পুলিশ কনস্টেবল আহত হয় বলে সদর থানার ওসি জানিয়েছেন।

এ ব্যাপারে থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের হয়েছে। এছাড়া পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক আরেকটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে বগুড়া সদর থানার ওসি জানিয়েছেন।

শীর্ষ সংবাদ:
‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         আবরার হত্যা মামলা ॥ ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ         বিপর্যস্ত তিস্তা অববাহিকা পরিদর্শনে বাপাউবোর প্রতিনিধি দল         অপরাধী যেই দলেরই হোক তার বিচার হবে ॥ আইনমন্ত্রী         বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুরে দাঁড়াবে ॥ শিক্ষামন্ত্রী         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         আমিরাত গেলেন অর্ধলক্ষাধিক যাত্রী         নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         চাঁদা না দেওয়ায় মোটরসাইকেল শো-রুমে ডাকাতি করেন চক্রটি         শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান         যুক্তরাষ্ট্রসহ ১০ দেশের রাষ্ট্রদূতকে বহিষ্কার করল তুরস্ক