শনিবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিটি নির্বাচনে মানুষ হত্যাকারীদের প্রত্যাখ্যান করবে নগরবাসী ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম খালেদা জিয়ার ব্যর্থ আন্দোলনের সমালোচনা করে বলেছেন, অনেক মানুষের রক্ত ঝরিয়ে বিএনপি নেত্রী শূন্যহাতে ঘরে ফিরেছেন। আন্দোলনে সব হারিয়ে তিনি এখন সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নিচ্ছেন। এ নির্বাচনে নগরবাসী বোমাবাজ, মানুষ হত্যাকারীদের অবশ্যই প্রত্যাখ্যান করে সরকারের সাফল্য, শান্তি ও উন্নয়নের মূল্যায়ন করে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকেই ভোট দেবেন।

তিনি বলেন, কয়েকদিন আগেও যে নেত্রীর নির্দেশে নিরপরাধ সাধারণ মানুষকে পুড়িয়ে হত্যা করা হয়েছে, সে নেত্রীর ভোট আহ্বান এ দেশের মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে।

স্বাস্থ্যমন্ত্রী সোমবার সন্ধ্যায় কাজীপুরের হাটশিরা গ্রামে সাড়ে তিন ’শ পরিবারের মধ্যে বিদ্যুত সংযোগ উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন। চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত হাটশিরা হাইস্কুল মাঠে অনুষ্ঠিত জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমীন।

সভায় বক্তব্য দেন পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার প্রকৌশলী তুষার কান্তি দেবনাথ, ডিজিএম সুলতান নাসিমুল হক, কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা নির্বাহী অফিসার সাফিউল ইসলাম, লুৎফর রহমান, আল আমিন ও আসলাম।

আওয়ামী লীগের এই সিনিয়র নেতা আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করছেন। জনগণ যখন নানা উন্নয়নের সুফল পেতে শুরু করেছে, তখন খালেদা জিয়া দেশের অগ্রগতি বাধাগ্রস্ত করার জন্য সন্ত্রাস, নৈরাজ্য, হত্যা ও ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছেন। তিনি দেশের উন্নয়ন কাজে বর্তমান সরকারকে সর্বাত্মক সহযোগিতা করতে সকলের প্রতি আহ্বান জানান।

শীর্ষ সংবাদ:
প্রধানমন্ত্রীর বক্তব্য নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন বিএনপি নেতৃবৃন্দ ॥ কাদের         বৃহস্পতিবার দেশে আসবে গাফ্ফার চৌধুরীর মরদেহ         কিডনিতে ২০৬ পাথর !         কৃষক ও যুবকসহ বজ্রপাতে তিনজনের মৃত্যু         বৃত্তির ফল নিয়ে ভোগান্তিতে জবি শিক্ষার্থীরা         যে অপরাধ করবে তাকেই শাস্তি পেতে হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ একটি মাইলফলক : সেতুমন্ত্রী         ইভিএম পদ্ধতির ভুল প্রমান করতে পারলে পুরস্কৃত করা হবে ॥ ইসি আহসান হাবিব         অভিবাসীদের জীবন বাঁচাতে প্রচেষ্টা বাড়াতে হবে         অস্ত্র মামলায় ছাত্রলীগ নেতা সাঈদী রিমান্ডে ॥ জোবায়েরের জামিন         ইসলাম বিদ্বেষ, নারী বিদ্বেষকে ঘুষি মেরে বক্সিং-এ বিশ্ব চ্যাম্পিয়ন জারিন         স্ত্রীর কবরের পাশে চিরশায়িত হবেন আবদুল গাফ্ফার চৌধুরী         শিগগিরই সব দলের সঙ্গে সংলাপ : সিইসি         চাঁদপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত         তীব্র জ্বালানি সংকটে শ্রীলঙ্কায় স্কুল ও অফিস বন্ধ         মঠবাড়িয়ায় যাত্রীবাহী বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২         নগর ভবনে দরপত্র জমা দেওয়ার চেষ্টা         রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়