সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জামায়াতকর্মী গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নুরুল ইসলাম (৪৫) নামে এক জামায়াতকর্মী গুলিবিদ্ধ হয়েছে। শনিবার ভোরে নগরীর কাপাশিয়া এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ নুরুল ইসলাম নগরীর মতিহার থানার রনহাট কবিরাজপাড়া এলাকার মৃত সেকেন্দার আলীর ছেলে। বন্দুকযুদ্ধে পুলিশের এক কনস্টেবলও আহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ জানান, নগরীতে নাশকতা সৃষ্টিকারী ৭ মামলার আসামি জামায়াতকর্মী নুরুল ইসলামকে শুক্রবার নিজ এলাকা থেকে আটক করা হয়। আটকের পর তাকে থানায় নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। তার দেয়া তথ্যমতে অস্ত্র উদ্ধারের উদ্দেশ্যে রাত আড়াইটার দিকে মতিহার থানা পুলিশ তাকে কাপাশিয়া এলাকায় নিয়ে যায়।

সেখানে যাওয়ার পর পরই ওঁৎ পেতে থাকা জামায়াত-শিবির কর্মীরা কর্মী নুরুল ইসলামকে ছিনিয়ে নেয়ার লক্ষ্যে পুলিশের গাড়িতে হামলা চালায়। এ সময় পুলিশের সঙ্গে জামায়াত-শিবিরের সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় নুরুল ইসলাম পুলিশের গাড়ি থেকে পালানোর চেষ্টা করলে পুলিশ গুলি চালায়। এতে নুরুল ইসলাম বাম পায়ের হাঁটুর নিচে গুলিবিদ্ধ হন। এছাড়াও জামায়াত শিবিরের হামলায় মতিহার থানার এক কনস্টেবলও আহত হয়েছে বলে ওসি জানান। পরে পুলিশ আহত নুরুল ইসলামকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records