বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শায়খুল ইসলাম ও আবদুর রহমান আইসিএমএবির সভাপতি ও সেক্রেটারি

আবু সাঈদ মোঃ শায়খুল ইসলাম, এফসিএমএ দি ইনস্টিটিউট অব কস্ট এ্যান্ড ম্যানেজমেন্ট এ্যাকাউন্ট্যান্টস্ অব বাংলাদেশ (আইসিএমএবি)-এর নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন। সম্প্রতি আইসিএমএবি-এর কাউন্সিল সভায় নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আরিফ খান, এফসিএমএ ও জামাল আহমেদ চৌধুরী এফসিএমএ সহ-সভাপতি, আবদুর রহমান খান, এফসিএমএ সেক্রেটারি এবং অধ্যাপক ড. স্বপন কুমার বালা, এফসিএমএ কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

শায়খুল ইসলাম ইতোপূর্বে দু’বার আইসিএমএবির সহ-সভাপতির দায়িত্ব পালন করেন এবং ২০০৯ সালে সেক্রেটারি ও ১৯৯৬ সালে ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

আরিফ খান বাংলাদেশ সিকিউরিটিজ এ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) কমিশনার পদে কর্মরত আছেন। ইতোপূর্বে তিনি আইসিএমএবির সহ-সভাপতি, সেক্রেটারি ও কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন।

জামাল আহমেদ চৌধুরী ২০১৪ সালে আইসিএমএবির সেক্রেটারি। তিনি ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বেক্সিমকো ফার্মাসিউটিক্যাল লিমিটেডের নির্বাহী পরিচালক (হিসাব ও অর্থ) পদে কর্মরত আছেন।

আবদুর রহমান খান জাতীয় রাজস্ব বোর্ডের প্রথম সেক্রেটারি (ট্যাক্স পলিসি) পদে কর্মরত আছেন। তিনি আইসিএমএবির কোষাধ্যক্ষ ও ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

অধ্যাপক ড. স্বপন কুমার বালা এফসিএমএ ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। তিনি আইসিএমএবির ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।- বিজ্ঞপ্তি

শীর্ষ সংবাদ:
এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা সদস্য নিহত         করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         অপহৃত মিশনারিদের ছাড়তে জনপ্রতি ১০ লাখ ডলার মুক্তিপণ দাবি         ক্রিপ্টো প্রশ্নে ফেসবুককে বিশ্বাস করেন না মার্কিন সিনেটররা         আমিরাতে গেলেন আরও ২৪৭৭ প্রবাসী         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         জেলে ধর্মগ্রন্থ পড়ছেন আরিয়ান         আশুগঞ্জে গাড়ি চাপায় ২ চাতাল শ্রমিক নিহত, আহত ৩ জন         ভারী বর্ষণের পূর্বাভাস         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         ইয়েমেন যুদ্ধে ১০ হাজার শিশু হতাহত ॥ ইউনিসেফ         ববিতে ক্লাশ শুরু হবে বৃহস্পতিবার         বরিশালে ৯৯.৩ মিলিমিটার বৃষ্টি রের্কড         নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র সাবমেরিন থেকে ছুড়া হয়েছে ॥ উত্তর কোরিয়া         জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী         শরীয়তপুরে অবৈধভাবে বালু ও মাটি উত্তোলনে ভাঙ্গছে নদী ও খাল         তিস্তায় হটাৎ ভয়াবহ বন্যায় রেড এ্যালার্ট ॥ ফ্লাড ফিউজ বিধ্বস্থ হবার মুখে         শ্রীনগরে অগ্নিদগ্ধ ভাইয়ের পর মারা গেল বোন         মাঝে মধ্যে পাপন ভাইয়ের পরামর্শ খারাপ নয়, ভাল ॥ সাকিব