ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে পোস্ট, যুবককে গণধোলাই

প্রকাশিত: ১০:৪৬, ২৩ এপ্রিল ২০২৪

ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে পোস্ট, যুবককে গণধোলাই

আল আমিন মিয়া (২৫) নামের এক যুবককে গণধোলাই

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দেওয়ার কারণে আল আমিন মিয়া (২৫) নামের এক যুবককে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।

সোমবার (২২ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার আউলিয়া বাজারে স্থানীয় জনগণ অভিযুক্ত যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করলে তিনি মতবাদের পক্ষে যুক্তি উপস্থাপন করেন।

আরও পড়ুন : নোয়াখালীর নতুন গ্যাস কূপে খনন কাজ শুরু

এ সময় সেখানে উপস্থিত সাধারণ মানুষ উত্তেজিত হয়ে তাকে গণধোলাই দেন। পরে বিজয়নগর থানা ও আউলিয়া বাজার পুলিশ ফাঁড়ির একটি টিম পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে ওই যুবককে বিজয়নগর থানা হেফাজতে নিয়ে যান।

অভিযুক্ত যুবক আল আমিন মিয়া উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ভিটিদাউদপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, ইসলামবিদ্বেষী মনোভাব নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত প্রচারণা কিংবা উসকানিমূলক বিভিন্ন পোস্ট করতেন এ যুবক। রাতে জিজ্ঞাসাবাদের জন্য আটক করলে তিনি মতবাদের পক্ষে যুক্তি তুলে ধরেন। এ সময় উপস্থিত সাধারণ মানুষ উত্তেজিত হয়ে তাকে গণধোলাই দেন।

এ বিষয়ে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, অভিযুক্ত যুবককে পুলিশের হেফাজতে আনা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পরবর্তীতে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবি 

×