ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শোকের মাসে রক্তদান কর্মসূচির উদ্বোধন করলেন সাকিব

প্রকাশিত: ১৬:৫২, ২২ আগস্ট ২০২৩

শোকের মাসে রক্তদান কর্মসূচির উদ্বোধন করলেন সাকিব

হাত নেড়ে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন সাকিব আল হাসান। ছবি: জনকণ্ঠ

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসানের খেলা যেনো রেকর্ড গড়া আর ভাঙা। এই ক্রিকেটার বিশ্বজুড়ে সুনাম কুড়িয়েছেন ব্যাটে আর বলে দুর্দান্ত পারফরমেন্সে। সেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান প্রথমবার মঙ্গলবার সকালে এসেছিলেন বরিশালের গৌরনদীতে।

ঢাকা থেকে সাকিব আল হাসানকে বহনকারী হেলিকপ্টার সকাল দশটায় সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে অবতরণ করে। এ সময় গৌরনদীর সর্বস্তরের জনতা তাকে অভ্যর্থনা জানিয়েছেন। 

সেখান থেকে সড়ক পথে সাকিব আল হাসানকে নিয়ে যাওয়া হয় গৌরনদী পৌর এলাকার সুন্দরদী মহল্লায় অবস্থিত নূর মোহাম্মদ মুন্সি হাসপাতালে। সেখানে শোকের মাস উপলক্ষে দিনব্যাপী বিনামূল্যে ওষুধ বিতরণ ও রক্তদান কর্মসূচির উদ্বোধন করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। 

প্রিয় ক্রিকেটারকে একনজর স্বচোখে দেখার জন্য হাসপাতাল চত্বরে হাজার হাজার সাকিব ভক্তরা ভিড় করেছিলেন। এ সময় হাসপাতালের দোতলা থেকে হাত নেড়ে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন সাকিব আল হাসান। 

দুপুর সাড়ে বারোটার দিকে পুনরায় হেলিকপ্টারযোগে সাবিক আল হাসান ঢাকায় ফিরে গেছেন। দিনব্যাপী বিনামূল্যে ওষুধ বিতরণ ও রক্তদান কর্মসূচির অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নূর মোহাম্মদ মুন্সি হাসপাতালের প্রতিষ্ঠাতা লন্ডন প্রবাসী ব্যারিষ্টার মো. মনির হোসেন। 

এ সময় অন্যদের মধ্যে চিত্র নায়ক নিরব, আন্তর্জাতিক মেকাপ আর্টিষ্ট সেলিনা মনির উপস্থিত ছিলেন।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×