ঢাকা, বাংলাদেশ   শনিবার ১১ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

টঙ্গীতে ৩ পুলিশকে পিটিয়ে আহত

দু’শ অজ্ঞাত ট্রাক শ্রমিকের বিরুদ্ধে পুলিশের মামলা

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী 

প্রকাশিত: ১৯:১৯, ২ অক্টোবর ২০২২

দু’শ অজ্ঞাত ট্রাক শ্রমিকের বিরুদ্ধে পুলিশের মামলা

ট্রাক শ্রমিকের বিরুদ্ধে পুলিশের মামলা

টঙ্গীতে রাস্তার যততত্র ট্রাকের পার্কিং সরাতে গিয়ে ট্রাকের কাঁচ ভাঙচুরের ঘটনায় রাস্তা অবরোধ, পুলিশের গাড়ি ভাঙচুর এবং ৩ পুলিশকে ইটের আঘাতে ও পিটিয়ে আহত করার ঘটনায় দেড় থেকে দু'শ অজ্ঞাত ট্রাক শ্রমিকের বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করা হয়েছে। 

টঙ্গী পশ্চিম থানা পুলিশ রবিবার জনকণ্ঠকে এ তথা জানান। শনিবার টঙ্গীর চেরাগআলী ট্রাকস্ট্যান্ডে ট্রাক শ্রমিকরা পুলিশের উপর এ হামলার ঘটনা ঘটায়। পুলিশ বলছে, বার বার তাগাদা দেয়া সত্বেও রাস্তার যততত্র এলাকায় পার্কিং করা ট্রাক না সরানোয় পুলিশ ওই অভিযানে নামে রাস্তা ফাঁকা করতে।

মালিক শ্রমিকরা তাদের ট্রাক ভাংচুরের যে অভিযোগ এনেছেন, তা কেন করা হয়েছে তাও খতিয়ে দেখা হবে বলে পুলিশ জানিয়েছে। পুলিশ বলছে, হামলার সময় শ্রমিকদের মারমূখী হিংসাত্মক আচরণ পশুত্বকেও হার মানিয়েছে। 

পুলিশ আরো বলছে, সিসি ক্যামেরার ফুটেজ ও মোবাইল ফোনে ধারন করা ভিডিও ও ছবি বিশ্লেষণ করে শীঘ্রই দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্হ নেয়া হবে। উল্লেখ্য, শনিবার টঙ্গী পুলিশ মেঘনা রাস্তায় পার্কিং করা ট্রাক সরাতে গিয়ে বেশ কটি ট্রাকের হেডলাইট লুকিং গ্লাসের কাঁচ ভাংচুর হয়। 

প্রতিবাদে ট্রাক শ্রমিকরা টঙ্গী চেরাগআলী ট্রাকস্ট্যান্ডে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ, পুলিশের গাড়ি ভাঙচুর ও ৩ পুলিশকে ইটের আঘাত এবং পিটিয়ে গুরুতর আহত করে।
 

এমএস

সম্পর্কিত বিষয়:

×