মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ আগস্ট ২০১৭, ৬ ভাদ্র ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

‘বিবিসি’ ম্যাজিকে রিয়ালের জয়

প্রকাশিত : ২১ মার্চ ২০১৬, ০১:১৮ পি. এম.
‘বিবিসি’ ম্যাজিকে রিয়ালের জয়

অনলাইন ডেস্ক ॥ পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থাকা অ্যাতলেতিকো মাদ্রিদের সঙ্গে পয়েন্টের ব্যবধানটা হাতের নাগালে নিয়ে আনল রিয়াল মাদ্রিদ। ‘বিবিসি’ নামে খ্যাত বেল-বেনজেমা-ক্রিস্টিয়ানো রোনালদোর নৈপুণ্যে সেভিয়াকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে স্প্যানিশ জায়ান্টরা।

এর আগে স্পোর্টিং গিজনের সঙ্গে ২-১ গোলে হেরে মূল্যবান তিনটি পয়েন্ট হাতছাড়া করে অ্যাতলেতিকো। অন্যদিকে, ভিয়ারিয়ালের মাঠে ২-২ গোলে ড্র করলেও এখনো ৯ পয়েন্টের লিড বার্সেলোনার। ৩০ ম্যাচ শেষে কাতালানদের সংগ্রহ ৭৬। সমান ম্যাচে ৬৭ পয়েন্টে দুইয়ে অ্যাতলেতিকো ও ৬৬ পয়েন্ট নিয়ে তিনে গ্যালাকটিকোরা।

ইনজুরি কাটিয়ে দলে ফিরেই গোল উৎসবে মাতেন করিম বেনজেমা। সান্তিয়াগো বার্নাব্যুতে খেলা শুরুর ৬ মিনিটের মাথায় গ্যারেথ বেলের ক্রসে বল জালে জড়ান ফ্রেঞ্চ তারকা। এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় জিনেদিন জিদানের শিষ্যরা।

দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে ভুলের প্রায়শ্চিত্ত করেন ক্রিস্টিয়ানো রোনালদো। ছয় মিনিট আগেই যে পেনাল্টি থেকে গোল মিস করেছিলেন পর্তুগিজ অধিনায়ক। সিআর সেভেন গোল করতে না করতেই বেনজেমার পাসে গোলের খাতায় নাম লেখান বেল। পূর্ণতা পায় ‘বিবিসি’র উদযাপন! নির্ধারিত সময়ের চার মিনিট আগে দলের হয়ে চার নম্বর গোলটি করেন জেসে রদ্রিগেজ।

প্রকাশিত : ২১ মার্চ ২০১৬, ০১:১৮ পি. এম.

২১/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: