২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ২ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

আরামবাগ বড় জয় পেল


স্পোর্টস রিপোর্টার ॥ পাইওনিয়ার ফুটবল লীগে বুধবারের খেলায় বড় জয় কুড়িয়ে নিয়েছে আরামবাগ ফুটবল একাডেমি। তারা ৬-০ গোলে হারিয়েছে সোনারগাঁও সুপার স্টার ফুটবল একাডেমিকে। বিজয়ী দলের মিঠু হ্যাটট্রিকসহ একাই করেন চার গোল। এছাড়া জুরাইন ফুটবল একাডেমি ১-০ গোলে আরামবাগ ক্রীড়া সংঘ জুনিয়রকে, মঞ্জু ফুটবল একাডেমি ৩-০ গোলে ব্ল্যাক লিউপার্ড ফুটবল ক্লাবকে, নোয়াখালী ফুটবল একাডেমি ৩-০ গোলে নগর সমাজ কল্যাণ সংঘকে হারায়। সাইফুলের হ্যাটট্রিকেও জিততে পারেনি নরসিংদী ফুটবল একাডেমি। তারা ৩-০ গোলে ড্র করে তেজগাঁও ইয়াং স্টার ক্লাবের সঙ্গে। এছাড়া আব্দুল হাদীলেন যুব সংঘ গোলশূন্য ড্র করে সামাদ ফুটবল একাডেমি এবং রেড সান ক্রীড়া চক্র ১-১ গোলে ড্র করে মাসদাইর যুব সংসদের সঙ্গে।

তৃতীয় বিভাগ ফুটবল লীগ

স্পোর্টস রিপোর্টার ॥ ‘জেএফসি ফ্যান তৃতীয় বিভাগ ফুটবল লীগ’-এ বুধবার একটি খেলা অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত একমাত্র খেলায় সিটি ইউনাইটেড ক্লাব ১-১ গোলে ড্র করে বিআরটিসি স্পোর্টস ক্লাবের সঙ্গে। সিটির জিল্লুর রহমান ৬৮ মিনিটে গোলকে এগিয়ে দিলেও বিআরটিসির আবেদ শওকত মিলু ৮৫ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান।

মুখ ফিরিয়ে নিল এডিডাস

স্পোর্টস রিপোর্টার ॥ সাম্প্রতিক সময়ে ডোপিং কেলেঙ্কারিসহ নানাবিধ সমস্যায় জর্জরিত বিশ্ব এ্যাথলেটিক্সের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইএএএফ। এটির সবচেয়ে বড় স্পন্সর বিশ্বের সর্ববৃহৎ ক্রীড়া সামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান এডিডাস। কিন্তু সাম্প্রতিক কেলেঙ্কারির কারণে নিজেদের পৃষ্ঠপোষকতা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটি। অথচ এখনও ৪ বছর বাকি স্পন্সরশিপ চুক্তির।

সম্প্রতি বেশ কয়েকটি দেশের তারকা এ্যাথলেট ডোপ টেস্টে পজেটিভ এবং নিষিদ্ধ হয়েছেন। ট্র্যাক এ্যান্ড ফিল্ড কলুষতায় পরিপূর্ণ হয়ে গেছে। এমনকি রাশিয়ান এ্যাথলেটিক্স ফেডারশনকে আপাতত বহিষ্কার করা হয়েছে যে কোন আন্তর্জাতিক প্রতিযোগিতা থেকে। এ বিষয়ে গত নবেম্বরে বিশ্ব ডোপবিরোধী এজেন্সির (ডব্লিউএডিএ) স্বাধীন কমিশনের প্রথম রিপোর্টে এই ডোপিংয়ের কালো ছায়াটা আরও পরিষ্কারভাবে ফুটে উঠেছে। সেই প্রতিবেদন দেখার পরই এডিডাস সিদ্ধান্ত নিয়েছে আর আইএএএফের সঙ্গে থাকা উচিত হবে না। ইতোমধ্যেই এ বিষয়টা জানিয়েও দিয়েছে তারা। এ মাসের শুরুতে কমিশনের চেয়ারম্যান ডিক পাউন্ড দ্বিতীয় আরেকটি প্রতিবেদন প্রকাশ করেছেন। সেখানে দেখা গেছে আইএএফে দুর্নীতি আষ্টেপৃষ্ঠে জড়িয়ে আছে।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: