মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে যুবলীগ ও ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ আহত পাঁচ

প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৫

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২৬ অক্টোবর ॥ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাত খুন মামলার প্রধান আসামি নুর হোসেনের ভাতিজা ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল ও স্থানীয় ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তোফায়েলসহ কমপক্ষে ৫ আহত হয়েছে। এই ঘটনায় কয়েকটি বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করা হয়েছে। যুবলীগ নেতা তোফায়েলের ওপর হামলার প্রতিবাদে তোফায়েল সমর্থকরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক আধঘণ্টা অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়। ঘটনাটি ঘটেছে সোমবার রাত দশটায়।

গুরুতর আহত যুবলীগ নেতা তোফায়েল আহমেদকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কাউন্সিলর শাহজালাল বাদলের সহযোগী ৩নং ওয়ার্ড শ্রমিক লীগ সভাপতি সেলিম খান দাবি করেন, ৩নং ওয়ার্ড যুবলীগ নেতা তোফায়েল, ছাত্রলীগ নেতা হাবিব, শাকিব, মামুন, সালাহউদ্দিনসহ ১০/১২ জন শাহজালাল বাদলের রসুলবাগের বাড়িতে হামলা চালায়। এ সময় তারা কাউন্সিলর বাদলের বাড়ির সামনের অফিসের আসবাবপত্র ও জানালার কাঁচ ভাংচুর করে। ছাত্রলীগের নেতাকর্মীরা কয়েক রাউন্ড গুলি বর্ষণ করে।

তোফায়েল গ্রুপের অনুসারী ছাত্রলীগ কর্মী হাবিবুর রহমান হাবিব পাল্টা দাবি করেন, ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক তোফায়েলসহ কয়েকজন বাদলের বাড়ির সামনের রাস্তা দিয়ে যাওয়ার সময় তার সহযোগীরা হামলা করে। এতে তোফায়েলসহ বেশ কয়েকজন আহত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ জাকারিয়া জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। দু’পক্ষই পাল্টাপাল্টি হামলার অভিযোগ করেছে। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৫

২৭/১০/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: