ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

শিক্ষিকাকে জড়িয়ে কোলে নিলেন প্রধানশিক্ষক, ভিডিও নিয়ে হইচই

প্রকাশিত: ১৯:১২, ১০ জুলাই ২০২৪

শিক্ষিকাকে জড়িয়ে কোলে নিলেন প্রধানশিক্ষক, ভিডিও নিয়ে হইচই

শিক্ষিকাকে জড়িয়ে ধরলেন প্রধানশিক্ষক

স্কুলের মধ্যে শিক্ষিকাকে জড়িয়ে ধরলেন প্রধানশিক্ষক। তাঁকে আবার কোলে তুলেও নিয়েছেন। এমন একটি ভিডিও ভাইরাল হওয়ায় হইচই পড়ে গেছে উত্তরপ্রদেশের জৌনপুরে। স্কুলের মধ্যেই আপত্তিকর অবস্থায় দুই শিক্ষকের সেই ভিডিও ভাইরাল হতেই তাঁদের বহিষ্কারের দাবি জোরালো হয়েছে। ক্ষোভ প্রকাশ করেছেন অভিভাবকেরাও।

ভাইরাল ওই ভিডিওতে দেখা গেছে, স্কুলের মধ্যে একটি ঘরে ওই শিক্ষিকাকে প্রথমে কাছে টেনে নেন, তারপর তাঁকে জড়িয়ে ধরেন প্রধানশিক্ষক। শিক্ষিকাও তাঁকে জড়িয়ে ধরেন। তারপরই শিক্ষিকাকে কোলেও তুলে নেন তিনি। দুইজনে যখন ‘ঘনিষ্ঠ’ অবস্থায়, তাল কাটে একটি ফোন কলে। শিক্ষিকাকে কোল থেকে নামিয়ে ফোন ধরেন প্রধানশিক্ষক। 

স্কুলের যে ঘরে দুইজনকে দেখা গেছে, সেই ঘরের দেওয়ালে প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী, শহিদ ভগৎ সিংহ এবং রাজপুত রাজা মহারাণা প্রতাপের ছবি রয়েছে। এর জেরে আরও উত্তেজনা ছড়িয়েছে। 

স্থানীয় সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, ভিডিওটি সমাজমাধ্যমে ছড়ানো হয় রবিবার। তবে এটি আরও দুই-তিন দিনের পুরনো।

সাড়ে সাত মিনিটের ওই ভিডিও প্রকাশ্যে আসতেই প্রধানশিক্ষক এবং ওই শিক্ষিকার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন অভিভাবক এবং স্থানীয়রা। তাঁদের দাবি, স্কুলের হলো শিক্ষার মন্দির। সেখানে এই ধরনের আচরণ করে সেই মন্দিরের পবিত্রতা নষ্ট করেছেন ওই দুই শিক্ষক।

 

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

এসআর

×