ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

এয়ার ইন্ডিয়ার খাবারে ব্লেড

প্রকাশিত: ২০:০১, ১৭ জুন ২০২৪

এয়ার ইন্ডিয়ার খাবারে ব্লেড

খাবারে ব্লেড

ভারতীয় এয়ারলাইন্স এয়ার ইন্ডিয়ার একজন যাত্রী খাবারে ধাবত ব্লেড পাওয়ার অভিযোগ করেছেন। বিমানে করে বেঙ্গালুরু থেকে সান ফ্রান্সিসকো যাওয়ার পথে তিনি ওই ঘটনার সম্মুখিন হন। ম্যাথুরেস পল নামের ওই সাংবাদিক গত সপ্তাহে এআই-১৭৫ ফ্লাইটে এমন অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন।  
 
সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া পোস্টে তিনি বলেন, ফ্লাইটে ভাজা মিষ্টি আলু ও ডুমুর চাটের খাবার উপভোগ করছিলেন। এ সময় হঠাৎ তিনি তার মুখে ধাতুর টুকরো অনুভব করেছিলেন। পরে দেখে বুঝতে পারেন, এটি একটি ধাতব ব্লেড। তিনি খাবারের পাশে ধাতব ব্লেডসহ বাটির ছবিও শেয়ার করেছেন। 

এ ঘটনায় ওই সাংবাদিকের কোনো ক্ষতি হয়নি। তবে তিনি ভাবছিলেন, খাবারটি কোনো শিশুকে পরিবেশন করা হলে কী হতো। 

এদিকে ঘটনার প্রতিক্রিয়া হিসেবে এয়ার ইন্ডিয়া এই যাত্রীর সঙ্গে যোগাযোগ করে এবং একটি বিজনেস ক্লাস টিকিট অফার করে, যা এক বছরের মধ্যে এয়ার ইন্ডিয়ার যেকোনো ফ্লাইটে ব্যবহার করা যাবে। তবে পল এই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন। তিনি এ প্রস্তাবকে ‘ঘুষ’ বলে অভিহিত করেছেন।

এ ছাড়া এয়ারলাইনটি দাবি করেছে, ব্লেডটি তাদের ক্যাটারিং কোম্পানি ব্যবহৃত সবজি কাটার মেশিনের অংশ ছিল। এয়ার ইন্ডিয়ার প্রধান কাস্টমার এক্সপেরিয়েন্স অফিসার রাজেশ ডোগরা সংবাদ সংস্থা এএনআইকে বলেছেন, ‘এয়ার ইন্ডিয়া নিশ্চিত করেছে, আমাদের একটি ফ্লাইটে অতিথির খাবারে একটি অনাকাঙ্খিত বস্তু পাওয়া গেছে। তদন্তের পর এটি আমাদের ক্যাটারিং কোম্পানি ব্যবহৃত সবজি প্রক্রিয়াকরণ মেশিন থেকে এসেছে বলে চিহ্নিত করা হয়েছে।’

 

শহিদ

×