ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

ক্যান্সার কাউন্সিল উদয় ইনকের তহবিল সংগ্রহের জন্য ‘মর্নিং টি’ ১২ মে

প্রকাশিত: ২২:২১, ২৬ ফেব্রুয়ারি ২০২৪; আপডেট: ১৯:১৯, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ক্যান্সার কাউন্সিল উদয় ইনকের তহবিল সংগ্রহের জন্য ‘মর্নিং টি’ ১২ মে

উদয় ইনক।

অস্ট্রেলিয়ার সিডনিতে উদয় ইনক এর উদ্যোগে ক্যান্সার কাউন্সিলের তহবিল সংগ্রহের জন্য ‘মর্নিং টি’ আগামী ১২ মে রবিবার অনুষ্ঠিত হবে। 

সিডনির এপিং পাবলিক স্কুলে আগামী ১২ মে সকাল সাড়ে ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ‘মর্নিং টি’ অনুষ্ঠিত হবে। উদয় ইনকের প্রেসিডেন্ট ড. লায়লা আরজুমান জনকণ্ঠকে এ তথ্য জানিয়েছেন। 

উদয় ইনক এর প্রেসিডেন্ট ডা. লায়লা আরজুমান বলেন, ‘সংগৃহীত সম্পূর্ণ অর্থ অস্ট্রেলিয়ার ক্যান্সার কাউন্সিলকে সহযোগিতার জন্য হস্তান্তর করা হবে। এটা আমাদের পক্ষ থেকে একটি ক্ষুদ্র প্রয়াস। ক্যান্সার একটি মরণব্যাধি, সম্মিলিতভাবে আমাদের এটিকে প্রতিরোধ করতে হবে। অস্ট্রেলিয়া ক্যান্সার কাউন্সিল দীর্ঘদিন যাবত অত্যন্ত সফলতার সাথে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে যার প্রচার ও প্রসারের লক্ষ্যে আমাদের সকলেরই এগিয়ে আসা উচিৎ।’ 

এর আগে, গত বছরের ২২ অক্টোবর উদয় ইনক এর উদ্যোগে ক্যান্সার রিসার্চের জন্য একটি তহবিল সংগ্রহের অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল।

অনুষ্ঠানে সে সময় উপস্থিত ছিলেন- হর্ন্সবি কাউন্সিলের মেয়র ফিলিপ রাডক এও, সিনেটর মারিয়া কোভাচিক, নিউ সাউথ ওয়েলসের বহু সংস্কৃতির ছায়া মন্ত্রী মার্ক কুরে এমপি, নিউ সাউথ ওয়েলসের এমএলসি জাকি মানরো, কাউন্সিলর ক্যমেরন ম্যাক্ল্যান, প্যারামাট্রা লর্ড মেয়র পেয়রি এসবার প্যারামাট্রা এমপি ডোনা ডেবিস, অবার্ন হাসপাতালের চেয়ারম্যান ডা. আয়াজ চৌধুরী এফআরএসিপি, বাংলাদেশ মেডিকেল সোসাইটি অফ নিউ সাউথ ওয়েলস এর সভাপতি ডা. আলী রেজা, শাপলা সালুক ক্লাবের সভাপতি ডা. মইনুল ইসলাম ছাড়াও কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

এদিকে, কাউন্সিলরদের মধ্যে ছিলেন- কাউন্সিলর সাজেদা আক্তার, কাউন্সিলর শ্রীনি পিল্লামারি, কাউন্সিলর সাবরিন ফারুকী। 

এম হাসান

×