ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০

স্পেনে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির আলোচনা সভা

প্রকাশিত: ২২:৪৯, ১১ ডিসেম্বর ২০২৩

স্পেনে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির আলোচনা সভা

আলোচনা সভা।

স্পেনে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় শনিবার (৯ ডিসেম্বর) রাতে রাজধানী মাদ্রিদের বাঙালি অধ্যুষিত লাভাপিয়েস এলাকার রাজপুত রেস্টুরেন্টে এ আয়োজন করা হয়। বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির আহ্বায়ক কমিটির উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সংগঠনের প্রধান আহ্বায়ক হেমায়েত খানের সভাপতিত্বে এবং সংগঠনের সদস্য সচিব ইউনুছ আলী'র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এমদাদ হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির সাবেক সভাপতি নজরুল ইসলাম রানা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাবলু মৃধা, জসিম উদ্দিন ব্যাপারী, আক্তার হোসেন, কাদের ঢালী, আব্দুল আওয়াল খান, মিজান হাওলাদার, হেদায়েত হোসাইন আকাশ, মাসুম শেখ। শুরুতে কুরআন তিলাওয়াত করেন দীন মোহাম্মদ। 

সভায় বক্তারা বৃহত্তর ফরিদপুরের ইতিহাস ঐতিহ্য নিয়ে তুলে ধরেন এবং মাদ্রিদে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতি এ সংগঠনটি একটি ঐক্যের ধারক ও বাহক। আহ্বায়ক কমিটির দায়িত্বশীলরা জানান খুব শিগগিরই বৃহত্তর ফরিদপুরের সবার সঙ্গে পরামর্শ করে একটি কার্যকরী কমিটি ঘোষণা করা হবে। নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়। 

এম হাসান

×