ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

‘রাজকুমার’ এবার ওটিটিতে

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫৪, ২৭ মে ২০২৪

‘রাজকুমার’ এবার ওটিটিতে

‘রাজকুমার’ চলচ্চিত্রের একটি দৃশ্যে কোর্টনি কোফি ও শাকিব খান

দর্শক চাহিদার কথা মাথায় রেখে ‘রাজকুমার’ চলচ্চিত্রটি এবার ওটিটিতে মুক্তি পেতে যাচ্ছে। হিমেল আশরাফ পরিচালিত ছবি ‘রাজকুমার’ মুক্তি পায় এবার রোজার ঈদে। বড় পর্দায় যাদের দেখার সুযোগ হয়নি, তাদের জন্য অনেক সহজ হয়ে গেল। এ সিনেমার নাম ভূমিকায় শাকিব খান। এটা মুক্তি পায় আরশাদ আদনানের ভর্সেটাইল মিডিয়ার ব্যানারে।

এ প্রযোজনা প্রতিষ্ঠানের দ্বিতীয় ছবি এটি। মুক্তির পর দেশের প্রেক্ষাগৃহে বেশ ভালো সাড়া পেয়েছিল ছবিটি। এ ছাড়া যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, আরব আমিরাত বিভিন্ন দেশে মুক্তি পেয়েছিল।
শীঘ্রই ছবিটি মুক্তি পাবে ওটিটি প্লাটফর্ম বঙ্গতে। এরই মধ্যে ছবির প্রযোজক আরশাদ আদনানের সঙ্গে চুক্তি সেরেছে বঙ্গ কর্তৃপক্ষ।
এ বিষয়ে বঙ্গর প্রধান কনটেন্ট কর্মকর্তা মুশফিকুর রহমান মঞ্জু বলেছেন, রোজার ঈদে ‘রাজকুমার’ সবচেয়ে ভালো ব্যবসা করেছে। দর্শকও ছবিটি নিয়ে আগ্রহী। বহু দর্শক অনলাইনে ছবিটি দেখার জন্য মুখিয়ে আছে। এ জন্য ছবিটির প্রযোজকের সঙ্গে যোগাযোগ করি।

দুই পক্ষের সমঝোতার মাধ্যমে চুক্তি হয়েছে। তা হলে কবে নাগাদ ওটিটির পর্দায় উঠছে ‘রাজকুমার’, তা অবশ্য এখনই খোলাসা করেননি সংশ্লিষ্টরা। তবে ধারণা করা হচ্ছে, আসন্ন ঈদুল আজহা উপলক্ষেই অন্তর্জালে আসতে পারে ছবিটি। উল্লেখ্য, বাংলাদেশ ও আমেরিকায় বিশাল আয়োজনে হয়েছে ‘রাজকুমার’ ছবির শূটিং।

এতে শাকিব খানের নায়িকা মার্কিন যুক্তরাষ্ট্রের কোর্টনি কোফি। এ ছাড়াও আছেন তারিক আনাম খান, মাহিয়া মাহি, দিলারা জামান, ডা. এজাজ, ফারুক আহমেদ, এরফান মৃধা শিবলু প্রমুখ। এক তরুণের আমেরিকা যাওয়ার জার্নি এবং তার প্রেম ও পরিবারের প্রতি আবেগের গল্প উঠে এসেছে এই ছবিতে।

×