ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

জায়েদ খানের ১৬ জন বডিগার্ড!

প্রকাশিত: ১৯:২৯, ৩১ ডিসেম্বর ২০২৩

জায়েদ খানের ১৬ জন বডিগার্ড!

নায়ক জায়েদ খান।

বিনোদন জগতে আলোচিত ও সমালোচিত এক নাম নায়ক জায়েদ খান। বিভিন্ন ইস্যুতে ভাইরাল হতে পছন্দ এই নায়কের। আর এর মধ্যে বিশেষ করে রয়েছে সুন্দরী নারী ভক্তরা। জায়েদ খান যেখানেই যান সেখানেই নাকি ভিড় সামলাতে হিমশিম খেতে হয় আয়োজকদের। 

সম্প্রতি মালয়েশিয়াতে বাংলাদেশি কমিউনিটি বিজয় দিবস উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করে। এবার মালয়েশিয়ায় সেলফির কবলে পড়লেন জায়েদ খান। ভিড় সামলাতে তার নিরাপত্তায় থাকা ১৬ জন বডিগার্ডও হিমশিম খায়।

দেশটির রাজধানী কুয়ালালামপুরের ক্র্যাফট কমপ্লেক্সে আয়োজিত এ অনুষ্ঠানে যোগ দেন জায়েদ খান। সেখানে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন আয়োজক আয়শা আহমেদ। তিনি জানান, প্রথমে তারা চার জন পুলিশ ও চার জন সিভিলকে দেহরক্ষী হিসেবে নিয়োজিত করেছিলেন। কিন্তু জায়েদ খান আসার আগে থেকেই এখানে নানা ধরনের স্লোগান শুরু করে বাংলাদেশি দর্শকরা। এরপর আরো আটজন দেহরক্ষী নিয়োগ দেন।

এ বিষয়ে জায়েদ খান বলেন, ‘এখানে দর্শকরা হুমড়ি খেয়ে পড়েছিল। তাদের চাপে একটু সাফোকেটেড হয়ে পড়েছিলাম। ১৬ জন বডিগার্ড ছিল। কিন্তু ওই ভিড়ের মধ্যে দেখি তারা হাওয়া আর আমি ভিড়ের মাঝে চাপা পড়ি। পরে আমাকে গ্রিনরুমে ঢুকিয়ে কোনোরকম রক্ষা করা হয়। কিন্তু এসবকে ভালোবাসা হিসেবে নিয়েছি।’ 

তিনি বলেন, ‘আমি অভিভূত হয়েছি এখানকার মেয়েদের আগ্রহ দেখে। আমি নাচার সময় তারা মঞ্চে ফ্লাই কিস (উড়ন্ত চুমু) ছুড়ে দিয়েছিল। আমিও পাল্টা জবাব দিয়েছি।’

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×