ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

জামাল হোসেনের কথায় ইমরান ঝিলিকের গান

বিনোদন রিপোর্ট

প্রকাশিত: ২২:০৯, ৫ ডিসেম্বর ২০২৩

জামাল হোসেনের কথায় ইমরান ঝিলিকের গান

গীতিকার জামাল হোসেন, সংগীতশিল্পী ঝিলিক ও ইমরান

২০০৮ সালে ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’ চ্যাম্পিয়ন হয়েছিলেন ঝিলিক, আর ইমরান মাহমুদুল প্রথম রানারআপ। প্রতিযোগিতা থেকে বের হয়ে একসঙ্গে ‘বেসামাল’ শিরোনামে একটি গান করেন ২০১৪ সালে। প্রায় আট বছর পর আবারও অডিওর গানে জুটি বাঁধলেন এই ‘সেরাকণ্ঠ’ দুই শিল্পী। ‘জেনে যাও তুমি’ শিরোনামে গানটিতে কণ্ঠ দিয়েছেন তারা। বৃহস্পতিবার রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটির মিউজিক ভিডিও প্রকাশ হয়। গানটি লিখেছেন জামাল হোসেন। সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান। গানটির চিত্রায়ণেও অংশ নিয়েছেন ইমরান-ঝিলিক। এটি পরিচালনা করেছেন সৈকত রেজা।

গানটি প্রসঙ্গে গীতিকার জামাল হোসেন বলেন, ইমরানের কণ্ঠে এর মধ্যে আমার লেখা ‘ঘুম ঘুম চোখে’ ও ‘ওরে জান’ শিরোনামের দুটি গান শ্রোতাদের কাছে বেশ জনপ্রিয় হয়। এবার ইমরানের সঙ্গে আমার গানে আছেন ঝিলিক। এই দুই শিল্পী নিজেদের জায়গায় শ্রোতাদের কাছে নিজের শক্ত অবস্থান করে আছেন। দুজনেরই আলাদা শ্রোতা আছে। আমি মনে করি, এ গানের মাধ্যমে তাদের দুজনের শ্রোতাদের মিলন হবে।’ ইমরান বলেন, ঝিলিকের সঙ্গে আট বছর পর গান করছি। এটা ভালো লাগার ব্যাপার। একে তো ঝিলিক আমার ভালো বন্ধু, তার ওপর সে আমার পছন্দের একজন শিল্পীও।

গানটি বেশ রোমান্টিক। আমার বিশ্বাস শ্রোতা-দর্শকদের ভালো লাগবে। ঝিলিক বলেন, ইমরানের সঙ্গে গান অনেক দিন ধরেই হবে হবে করে আর হচ্ছিল না। অবশেষে রঙ্গন মিউজিকের ব্যানারে আমাদের দুজনের গান আসছে। গানটির চিত্রায়ণও করা হয়েছে কথার সঙ্গে মিল রেখে। আমার মনে হয়, ভালো লাগবে সবার। এ জন্য বিশেষভাবে জামাল ভাইয়ের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

×