ঢাকা, বাংলাদেশ   রোববার ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

সেরা গায়িকা লুইপা

​​​​​​​সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২২:০১, ১৭ সেপ্টেম্বর ২০২৩

সেরা গায়িকা লুইপা

লুইপা

গেল বছরের অন্যতম ব্যবসা সফল সিনেমা ছিল রায়হান রাফি পরিচালিতপরাণ এই সিনেমার শ্রুতিমধুর গান ছিল এই প্রজন্মের নন্দিত সংগীতশিল্পী জিনিয়া জাফরিন লুইপার কণ্ঠেধীরে ধীরে তোর স্বপ্নে আমি কখন যে হারিয়ে গেলামগানটি।

এর লিপসিংয়ে ছিলেন বিদ্যা সিনহা মিম ইয়াশ রোহান। গানে লুইপার সঙ্গে দ্বৈতকণ্ঠে গেয়েছিলেন গানটিরই সুরকার ইমন চৌধুরী। রবিউল ইসলাম জীবনের লেখা এই গানটি লুইপার সংগীত জীবনে প্রকাশিত প্রথম প্লে-ব্যাক। গানটির জন্য লুইপা বেশ সাড়া পেয়ে আসছিলেন। এখনো এই গানের জন্য তিনি স্টেজ শোগুলোতে অনুরোধ পেয়ে থাকেন গাইবার জন্য। এই গানের জন্যই লুইপা ২০২২ সালের সেরা সংগীতশিল্পী (সিনেমার গান ক্যাটাগরিতে) হিসেবে সম্মাননা গ্রহণ করেছেন। সম্প্রতি রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে বাবিসাস আয়োজিত অনুষ্ঠানে লুইপার হাতে এই সেরা গায়িকার পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

লুইপা বলেন, নিজের জীবনের প্রথম প্লে-ব্যাকের জন্য সেরা গায়িকার পুরস্কারপ্রাপ্তি সত্যিই আমার জন্য অনেক অনেক ভালো লাগার। গানটি শুরু থেকে একটু একটু করে শ্রোতা দর্শকের ভালোবাসা ভালো লাগায় পরিণত হয়। ধন্যবাদ গানের গীতিকার সুরকারকে। আমার কণ্ঠে এমন একটি গান শিল্পী জীবনে অনন্য সংযোগ নিঃসন্দেহে।

 

×