ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

ওড়িশার জনপ্রিয় ডিজে অক্ষয় কুমারের রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ১৮:৩৪, ২০ মার্চ ২০২৩

ওড়িশার জনপ্রিয় ডিজে অক্ষয় কুমারের রহস্যজনক মৃত্যু

ওড়িশার জনপ্রিয় ডিজে অক্ষয় কুমার ওরফে ডিজে অ্যাজেক্স।

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন ওড়িশার জনপ্রিয় ডিজে অক্ষয় কুমার ওরফে ডিজে অ্যাজেক্স। তিনি ‘স্মাইলিং ডিজে’ নামেই পরিচিত।

গেল ১৮ মার্চ ওড়িশার ভুবনেশ্বরে অ্যাজেক্সকে বাড়ি থেকেই মৃত অবস্থায় পাওয়া যায়। তার পরিবারের সদস্যরা তাকে ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। দ্রুত অ্যাজেক্সকে ক্যাপিটাল হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

পরিবারের সদস্যদের মতে, শহরে যখন বজ্রপাত হয় তখন অ্যাজেক্স তার ঘরে ছিলেন। দীর্ঘক্ষণ বের না হলে রাত ১০টার দিকে তার খোঁজ খবর না আসায় তাকে পরিবারের লোকজন ডাকতে যান। সাড়া না মেলায় শেষমেশ তারা দরজা ভেঙে ডিজে অ্যাজেক্সকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

ডিজের বন্ধু অভিযোগ করেছেন যে, আজেক্সের বান্ধবী অন্য একজনের সঙ্গে সম্পর্কে ছিলেন এবং তারা তাকে ব্ল্যাকমেইল করছিল। এরপরেই তিনি পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা) এবং ৩৪ (সাধারণ উদ্দেশ্য) ধারায় মামলা দায়ের করেছিলেন। তার মৃত্যুতে ত্রিকোণ প্রেমের রেশ টেনেছে পরিবারের লোকজন।

অ্যাজেক্স প্রায় দশ বছর ধরে ডিজে হিসেবে কাজ করছেন। ইনস্টাগ্রামে তার ৯০ হাজারের বেশি ফলোয়ার রয়েছে। ময়না তদন্তের জন্য তার মরদেহ ভুবনেশ্বরের মর্গে রাখা হয়েছে।

এমএস

সম্পর্কিত বিষয়:

×