ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৪ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

বেডরুম সিক্রেট ফাঁস, রণবীরকে ঘুমাতে দেয় না আলিয়া

প্রকাশিত: ১২:৫৮, ২৭ সেপ্টেম্বর ২০২২

বেডরুম সিক্রেট ফাঁস, রণবীরকে ঘুমাতে দেয় না আলিয়া

রণবীর ও আলিয়া

বিয়ের পর কেমন কাটছে নতুন জীবন। তাদের প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তার উপর অন্তঃসত্ত্বা আলিয়া ভাটের আপাতত মা হওয়ার দিন গুনছেন অনুরাগীরা। এর মধ্যেই রণবীর ও আলিয়ার বেডরুম সিক্রেট ফাঁস হলো। আসলে যখনই সুযোগ পান তখনই আলিয়ার প্রশংসা করেন রণবীর। তবে এবার আর প্রশংসা নয় বরং আলিয়ার নামে বিস্ফোরক অভিযোগ আনলেন রণবীর কাপুর। যা নিয়েই তোলপাড় সামাজিক যোগাযোগমাধ্যম।

ক্যাসানোভা ইমেজ ঝেড়ে ফেলে রণবীর কাপুর এখন হ্যাপিলি ম্যারেড। প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়।  দুই পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের।  

বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে বি-টাউনে বেশ নাম-ডাক রয়েছে আলিয়া ভাটের। বরাবরই স্পষ্ট ভাষায় কথা বলতে ভালবাসেন অভিনেত্রী। রণবীর-আলিয়াকে নিয়ে ইতোমধ্যেই সরগরম সামাজিক যোগাযোগমাধ্যমে। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার সন্তানকে নিয়ে চর্চা শোনা যাচ্ছে। কবে আসবে আসন্ন সন্তান, তার অপেক্ষাতেই রয়েছে ভক্তরা।

আলিয়ার কোনো স্বভাবটা সবচেয়ে অপছন্দের। সম্প্রতি এমনই এক প্রশ্নের মুখে পড়েছিলেন রণবীর। তবে রণবীর বলেন, ও যখন ঘুমোয় তখন ও আড়াআড়ি ভাবে সরতে থাকে। যার ফলে আর বিছানায় জায়গা থাকে না। ওর মাথা থাকে এক জায়গায় আর পা থাকে আরেক জায়গায়, যার কারণে আমি বিছানার এক কোণে পড়ে থাকি। খুবই কষ্ট করতে হয়।

আলিয়ার অপছন্দ তো ফাঁস করলেন রণবীর তবে কোন স্বভাবটি সবচেয়ে পছন্দের বা অপছন্দের সেই একই প্রশ্ন আলিয়ার কাছে আসতেই অভিনেত্রী বলেন, ওর চুপ করে থাকাটা আমার খুব ভাল লাগে। শ্রোতা হিসেবে ও খুবই ভাল। আবার এই চুপ করে থাকাটাও অনেক সময় সহ্য করে নিতে হয়। তবে আমার মনে হয় কখনও কখনও কথার উত্তর দেওয়া উচিত। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন, তিনি  ভীষণভাবে নির্ভরশীল  আলিয়ার উপর। তাকে ছাড়া কোনও কাজই করতে পারেন না অভিনেতা। আলিয়া যখন থাকে না তখন শেষ মুহূর্তের সব কাছ ফেলে রাখেন তিনি। এমনকী স্নান খাওয়া করেন না কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর।

রণবীর কাপুরকে সর্বদাই বলতে শোনা যায় আমি স্বাধীনচেতা। কিন্তু বাস্তবে মোটেই তেমনটাই নয়। পুরোটাই আলিয়ার উপর নির্ভরশীল। অভিনেতা বলেন ও কোথায় আছে তা না জেনে আমি বাথরুমেও যাই না এমনকী খাই না। ওকে আমার পাশে সবসময় চাই। তবে সবসময় যে কথা বলতে হবে তেমনটা নয়, পাশে থাকলেই হবে বলে জানিয়েছেন রণবীর।

দীর্ঘ পাঁচ বছরের সম্পর্কে থাকার পর বিয়ে করেছেন রণবীর আলিয়া। প্রতি মুহূর্তে যেন চোখে হারান আলিয়াকে। বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। খুব শীঘ্রই মা হচ্ছেন আলিয়া ভাট। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি মাসের শেষের দিকেই আলিয়ার বেবি শাওয়ারের অনুষ্ঠান হতে চলেছে। 

এমএইচ

monarchmart
monarchmart