ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ছেলেকে নিয়ে উড়াল দিলেন পরীমণি

প্রকাশিত: ১৭:৪৯, ২৬ মার্চ ২০২৩

ছেলেকে নিয়ে উড়াল দিলেন পরীমণি

পরীমণি ও স্বামী শরিফুল রাজ

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমণি। প্রায়ই স্বামী শরিফুল রাজ এবং ছেলে রাজ্যকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব থাকেন। ছেলের সঙ্গে সুন্দর মুহূর্তগুলো তিনি শেয়ার করেন ভক্ত-অনুরাগীদের সঙ্গে।

রবিবার (২৬ মার্চ) দুপুর ১টা ৩০মিনিটে নিজের সোশ্যাল হ্যান্ডেলে হেলিকপ্টারে ছেলের সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন পরী। সেই সঙ্গে লোকেশনে বরিশাল ডিভিশনকে ট্যাগ করেছেন এই অভিনেত্রী।

ক্যাপশনে লিখেছেন, ‘আমরা বেরু করতে যাই।’ সেইসঙ্গে জুড়ে দিয়েছেন একটি ইমোজিও।

ওই ভিডিওতে দেখা যায়, হেলিকপ্টারে চড়ে মা পরীর সঙ্গে বরিশাল যাচ্ছে রাজ্য। অভিনেত্রীর পরনে রয়েছে একটি নীল রঙের পোশাক। আর রাজ্য পড়েছে সাদা টি-শার্ট এবং হলুদ শর্ট প্যান্ট।

হেলিকপ্টারে মায়ের কোলে বসে দিব্যি চারদিকের সৌন্দর্য অবলোকন করছে রাজ্য।

ইতোমধ্যে ভিডিওটিতে ছয় হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। সেইসঙ্গে আটবার শেয়ার হয়েছে এটি। তবে তবে চাইলেই যে কেউ ওই ভিডিওর নিচে মন্তব্য করতে পারবেন না। কারণ, অভিনেত্রীর ফেসবুকের কমেন্ট বক্স সবার জন্য উন্মুক্ত নয়।

এর আগেও, শুক্রবার (২৪ মার্চ) রাজ্যকে নিয়ে প্রথমবার মায়ের বাড়িতে বেড়াতে যান পরীমণি। সেই ভিডিওটিও তার ফেসবুক পেজে ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, রাজ্য প্রথমবার মায়ের বাড়ি যায়। ভিডিওটি শেয়ার করা মাত্র মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এমএস

×