ঢাকা, বাংলাদেশ   শনিবার ০২ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

বিয়ের দাওয়াত খেতে ইচ্ছা করছে জয়ার

প্রকাশিত: ২১:৪৭, ৪ ফেব্রুয়ারি ২০২৩

বিয়ের দাওয়াত খেতে ইচ্ছা করছে জয়ার

জয়া আহসান

আলোচিত অভিনেত্রী জয়া আহসান। অভিনয়ের নৈপুণ্য ও রুপের মুগদ্ধতা দিয়ে যায়গা করে নিয়েছেন ভক্তদের হৃদয়ে। দক্ষ কাজ, ছাদ বাগানের সফলতায় এবং সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করে আগুন ছড়িয়ে বার বার শিরোনামে চলে আসেন এই নায়িকা। 

শনিবার (৪ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আরেকটি পোস্ট করেছেন অভিনেত্রী জয়া আহসান। সেখানে এই নায়িকা মজার করে লেখেন, ‘একটা বিয়ের দাওয়াত খেতে খুব ইচ্ছা করছে। কে কে বিয়ে করছে!!’

জয়ার এই পোস্টটি মুহুর্তেই ছড়িয়ে যায় ভক্তদের মাঝে। বিভিন্নজন তাতে সারা দিয়ে করেছেন নানা ধরনের মন্তব্য। সেলিম সরকার লেখেন, ‘আপসোস বিশ বছর আগে বিয়ে করেছি। তা-না হলে দাওয়াত খেতে পারতেন।’ আজাদ মেক লেখেন, ‘আপনার দাওয়াতটাই তো আমরা খেতে চাচ্ছি!’ তিথি লেখেন, ‘আপু আপনি করেন, এরপর আমাদের দাওয়াত দিয়েন।’ জীবন লেখেন, ‘তুমি আর আমি বিয়ে করে ফেলি, তাহলে ইচ্ছা মতো খেতে পারবা বিয়ের দাওয়াত!’ এসএম নিশাদ হোসাইন লেখেন, ‘চলো, আমি তুমি মিলে সবাইকে দাওয়াত দেই।’ জাকির হোসাইন মাসুম লেখেন, ‘নিজে করে নিজের বিয়েটা খেলেইত উত্তম হয়।’ এভাবে বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন তার ভক্তরা।    

জয়া আহসান জন্মগ্রহণ করেন গোপালগঞ্জ জেলায়। জয়ার চলচ্চিত্রে অভিষেক ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ব্যাচেলর চলচ্চিত্রের মাধ্যমে। অভিনয়ের স্বীকৃতি হিসেবে তিনি চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ছয়টি মেরিল-প্রথম আলো পুরস্কার ও তিনটি ফিল্মফেয়ার পুরস্কার পূর্বসহ অসংখ্য পুরস্কার অর্জন করেছেন।

ব্যক্তিগত ও পারিবারিক জীবনে জয়া ছিলেন মডেল ও অভিনেতা ফয়সাল আহসানের সহধর্মিনী। ১৪ মে ১৯৯৮ সালে বিয়ে করেন তিনি। ২০১১ সালে ফয়সালের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ ঘটে। এখনও পর্যন্ত দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেননি জয়া আহসান। 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×