ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

অর্ধনগ্ন ছবি প্রকাশ করে উত্তাপ ছড়ালেন রাজ-পরী

প্রকাশিত: ১৮:৪২, ৯ ডিসেম্বর ২০২২

অর্ধনগ্ন ছবি প্রকাশ করে উত্তাপ ছড়ালেন রাজ-পরী

রাজ-পরী  

তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণি মাঝে মাঝেই সংবাদের শিরোনাম হন। সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা ছবি দিয়ে ফের আলোচনায় এলেন তারা। ছবিতে দেখা গেছে, রাজ খালি গায়ে, পরীমণি অর্ধনগ্ন।

শুক্রবার সকালে নিজের ফেসবুক পেজে একটি ছবি প্রকাশ করেন রাজ। সেখানে দেখা গেছে, সমুদ্রের পাশে খালি গায়ে দাঁড়িয়ে আছেন রাজ। তার পরনে রয়েছে শুধু ট্রাউজার। ক্যাপশনে লিখেছেন, সমুদ্র হলো শক্তিশালী ও সুরেলা।


 
মুহূর্তেই তাতে ঝাপিয়ে পড়েছেন নেটিজেনরা যার অধিকাংশই নারী। তাদের মন্তব্য দেখে বোঝা গেছে ছবিটি দিয়ে ভালোই উষ্ণতা ছড়িয়েছেন রাজ।

এদিকে পরীমণিও বসে নেই। স্বামী উষ্ণতা ছড়াবেন আর তিনি চুপ করে বসে থাকবেন তা কি হয়? রাজের ছবি প্রকাশের এক ঘণ্টা পর অন্তর্বাস পরা নিজের একটি ছবি প্রকাশ করেন তিনি। ছবিতে দেখা গেছে, অর্ধ নগ্ন শরীরে আধা শোয়া ভঙ্গিমায় চিৎ হয়ে আছেন এ নায়িকা। ক্যাপশনে লিখেছেন, দেশে নাকি প্রচুর থ্রোব্যাক (ফিরে দেখা) চলে!

চার ঘণ্টা আগে প্রকাশ পাওয়া এ ছবি ৩৯ হাজার লাইক সমৃদ্ধ হয়ে সাত ঘণ্টা আগে প্রকাশ করা ১২ হাজার লাইক সমৃদ্ধ রাজের ছবিকে পেছনে ফেলে ধরা ছোঁয়ার বাইরে চলে গেছে।

বিভিন্ন সময় সরাসরি বা ইঙ্গিতে নেট মাধ্যমে রাজের বিরুদ্ধে অভিযোগ এনেছেন পরী। এবার তার এই ছবি দেখে অনেকের ধারণা, অযথা নিজের অর্ধনগ্ন পুরোনো ছবিটি প্রকাশ করেননি তিনি। এ ছবিও তিনি রাজের ছবির পাল্টা হিসেবে হিসেবে দিয়েছেন। হয়তো বুঝিয়েছেন উষ্ণতা তিনিও কম ছড়াতে পারেন না!

এমএস

monarchmart
monarchmart