ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

সন্ধানী লাইফের সঙ্গে ডিআরইউর ৫ বছরের বীমা চুক্তি 

প্রকাশিত: ২১:২৬, ২৩ মে ২০২৪; আপডেট: ২১:৫৯, ২৩ মে ২০২৪

সন্ধানী লাইফের সঙ্গে ডিআরইউর ৫ বছরের বীমা চুক্তি 

চুক্তি স্বাক্ষর সম্পাদন অনুষ্ঠান।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের সঙ্গে পাঁচ বছরের বীমা চুক্তি সম্পাদন করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)।

বৃহস্পতিবার (২৩ মে) ডিআরইউর সাগর-রুনী মিলনায়তনে এই চুক্তি স্বাক্ষর সম্পাদিত হয়। নতুন চুক্তির আওতায় কোন সদস্য মারা গেলে তার পরিবার সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর থেকেই বীমা দাবির তিন লাখ টাকা পাবেন।

গত ১৬ এপ্রিল বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু ঢাকা রিপোর্টার্স ইউনিটি‘র মিট দ্য রিপোর্টার্স অনুষ্ঠানে অংশ নেন। এতে সংগঠনের বীমা চুক্তি সম্পাদনের প্রতিশ্রুতি দেন প্রতিমন্ত্রী। তারই অংশ হিসাবে এই চুক্তি সম্পন্ন হলো। এবারের চুক্তিতে ডিআরইউ’র কর্মকর্তা ও কর্মচারীদেরও অন্তর্ভূক্ত করা হয়েছে।

ডিআরইউর সভাপতি সৈয়দ শুকুর আলী শুভর সভাপতিত্বে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মহি উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন, কল্যাণ সম্পাদক তানভীর আহমেদ, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর ভাইস প্রেসিডেন্ট (রি-ইন্স্যুরেন্স এবং গ্রুপ ডিপার্টমেন্ট) মো: এনামুল হক।

উপস্থিত ছিলেন, ডিআরইউর অর্থ সম্পাদক মো: জাকির হুসাইন, সাংগঠনিক সম্পাদক খালিদ সাইফুল্লাহ, দপ্তর সম্পাদক রফিক রাফি, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ ছলিম উল্লাহ (মেজবাহ), কার্যনির্বাহী সদস্য সাঈদ শিপন, রফিক মৃধা ও মো: শরীফুল ইসলাম। ডিআরইউ সদস্য আলমগীর হোসেন, জুনায়েদ শিশির ও ডিআরইউ‘র প্রশাসনিক কর্মকর্তা মো: সোলায়মান হোসাইন।

 

এসআর

×