ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

সোনালী ব্যাংক ও আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্টের সঙ্গে চুক্তি সই

প্রকাশিত: ১৭:৫৫, ১৪ সেপ্টেম্বর ২০২২

সোনালী ব্যাংক ও আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্টের সঙ্গে চুক্তি সই

চুক্তিপত্র হস্তান্তর করেন সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আফজাল করিম এবং আইসিবির ম্যানেজিং ডিরেক্টর মোঃ আবুল হোসেন

উন্নত ও নিরবচ্ছিন্ন গ্রাহকসেবা নিশ্চিত করার লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড ও ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ এর সাবসিডিয়ারি প্রতিষ্ঠান আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

ডিজিটাল ব্যাংকিং সেবা আইসিবির গ্রাহক ও বিনিয়োগকারীদের দোড়গোড়ায় পৌঁছে দিতে বুধবার সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ের সভা কক্ষে স্বাক্ষরিত চুক্তিপত্র হস্তান্তর করেন সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আফজাল করিম এবং আইসিবির ম্যানেজিং ডিরেক্টর মোঃ আবুল হোসেন । 

অনুষ্ঠানে সোনালী ব্যাংকের জেনারেল ম্যানেজার সুভাষ চন্দ্র দাস ও আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা অসিত কুমার চক্রবর্তী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নিরঞ্জন চন্দ্র দেবনাথ, সঞ্চিয়া বিনতে আলী, ব্যাংকের প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজারবৃন্দ, আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের উপ-প্রধান নির্বাহী কর্মকর্তা মেহমুদ হাসান মুরাদ ও দীপক কুমার দত্ত, এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ শামীম পারভেজসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ চুক্তির ফলে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের গ্রাহক ও বিনিয়োগকারীরা সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে বিনিয়োগকারীদের শেয়ার ক্রয়ের অর্থ ও ফি অনলাইনে ঘরে বসেই পরিশোধ করতে পারবেন।