ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

বিলাসবহুল গাড়ির জানালা থেকে অর্থ ছিটাচ্ছেন এক ব্যক্তি

প্রকাশিত: ১১:৫৯, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

বিলাসবহুল গাড়ির জানালা থেকে অর্থ ছিটাচ্ছেন এক ব্যক্তি

গাড়ি

ভারতের রাজধানী দিল্লির উপকণ্ঠে নয়ডার সড়কে দ্রুত গতিতে ছুটে চলেছে বিলাসবহুল রেঞ্জ রোভার গাড়ি। হঠাৎ করেই চলন্ত গাড়ির কিছু আরোহী জানালা দিয়ে ছিটাতে থাকেন অর্থ। যে দৃশ্য পেছনে থাকা অন্য একটি গাড়ি থেকে করা হয়েছে ভিডিও। পরে তা ছাড়া হয় এক্সে (পূর্বের টুইটার)। সামাজিক যোগাযোগ মাধ্যম পোস্ট করা এই দৃশ্য এখন ভাইরাল।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস বলছে, ঘটনাটি ভারতের উত্তর প্রদেশ রাজ্যের নদীয়া শহরের ২০ নম্বর সেক্টরের। তবে ঘটনাটি কবে ঘটেছে তা জানা যায়নি। এদিকে নদীয়া পুলিশ ওই গাড়ির মালিককে জরিমানা করেছে বলে জানা গেছে।

সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী অনেকেই গাড়ির আরোহীর বেপরোয়া এই আচরণের সমালোচনা করেছেন। পাশাপাশি তারা ট্রাফিক আইন অমান্য করা ও অন্যদের জীবন ঝুঁকির মুখে ফেলার কারণে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছে।

ভিডিও'র প্রতিক্রিয়া জানাতে গিয়ে অনেকেই এ ঘটনায় পুলিশের কড়া পদক্ষেপ এবং গাড়ির মালিককে মোটা অঙ্কের জরিমানা করার দাবি জানায়। 

নদীয় ট্রাফিক পুলিশ এক্সে এক বার্তায় জানিয়েছে, ওই ঘটনার অভিযোগের পরিপ্রেক্ষিতে ট্রাফিক আইন লঙ্ঘনের দায়ে সংশ্লিষ্ট গাড়ির বিরুদ্ধে ই-চালান (২১ হাজার রুপি জরিমানা) জারি করে ব্যবস্থা নেয়া হয়েছে।

তাদের বিরুদ্ধে ঝুঁকিপূর্ণভাবে গাড়ি চালানো, কালো (টিনটেড) কাচ, সিটবেল্ট ব্যবহার না করাসহ ট্রাফিক নিয়ম লঙ্ঘনের মোট পাঁচটি অভিযোগ আনা হয়েছে। ২১ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে দ্য মোটর ভেহিক্যাল অ্যাক্ট ১৯৮৮ অনুযায়ী, এই চালান ইস্যু করা হয়।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

ভিডিও লিংক: <blockquote class="twitter-tweet" data-media-max-width="560"><p lang="hi" dir="ltr">नोएडा की सड़क पर दिखा रहीसी का परचम लग्जरी गाड़ी में सवार नोटो को उड़ाता दिखा शक्स दूसरे कार से बनाई जा रही रील विडियो वीडियो सोशल मीडिया पर जमकर हो रहा है वायरल सेक्टर 20 क्षेत्र का बताया जा है वायरल <a href="https://twitter.com/Uppolice?ref_src=twsrc%5Etfw">@Uppolice</a> <a href="https://twitter.com/CP_Noida?ref_src=twsrc%5Etfw">@CP_Noida</a> <a href="https://twitter.com/dgpup?ref_src=twsrc%5Etfw">@dgpup</a> <a href="https://twitter.com/noidatraffic?ref_src=twsrc%5Etfw">@noidatraffic</a> <a href="https://t.co/ffwAGzszOM">pic.twitter.com/ffwAGzszOM</a></p>&mdash; Raajesh Khatri (@KhatriRajeesh) <a href="https://twitter.com/KhatriRajeesh/status/1760538430960988315?ref_src=twsrc%5Etfw">February 22, 2024</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

 এসআর

×