ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

স্বামী অসুস্থ, কোট-প্যান্ট পরে অফিসে হাজিরা দিলেন স্ত্রী!

প্রকাশিত: ১২:৩৭, ২৯ জানুয়ারি ২০২৩

স্বামী অসুস্থ, কোট-প্যান্ট পরে অফিসে হাজিরা দিলেন স্ত্রী!

পুরুষ বেশে অফিসে স্ত্রী

হঠাৎ করেই অসুস্থ হয়ে গেলেন স্বামী। কিন্তু কাজ রয়েছে, অফিসে যেতেই হবে। তাই অসুস্থ স্বামীর কাজের ভার নিজের কাঁধে তুলে নিলেন স্ত্রী। কোট-প্যান্ট পরে নিজেই স্বামীর অফিসে হাজিরা দিলেন। স্বামীর নামেই করলেন কাজ।

এই ঘটনায় স্ত্রীকে অভিবাদন জানাতে তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি ভাগাভাগি করেই নিয়েছেন তার স্বামী নিজেই। জানিয়েছেন, তিনি ও তার স্ত্রী দু’জনেই পেশায় সফ্‌টওয়্যার ইঞ্জিনিয়ার। তাদের কাজের ধরন কিছুটা আলাদা হলেও  কাজ সংক্রান্ত তথ্য জানতেন স্ত্রী। দু’জনকেই বাড়ি থেকে কাজ করতে হয়। ফলে স্বামীর নাম করে অফিসে হাজিরা দিয়ে কাজ করতে সমস্যা হয়নি ওই তরুণীর।

তিনি জানান, বাড়ি থেকে কাজ করার সময় তার স্ত্রী মাঝে মধ্যেই পাশে বসে কাজ দেখতেন। কখনও কখনও তার কাজে সাহায্যও করতেন। সম্প্রতি তিনি অসুস্থ হয়ে পড়েন। কিন্তু কাজের চাপ থাকায় ছুটি নিতে পারছিলেন না। স্ত্রী তাকে আশ্বাস দিয়ে জানান, তার অনুপস্থিতিতে কাজ সামলে নিতে পারবেন নিজেই।

এদিকে, স্বামীর হয়ে অফিসের কাজ করে দেওয়ার জন্য যে তথ্য জানার দরকার ছিল তা সবই তিনি জানতেন। তাই বাড়ি থেকে কাজ করতে তার অসুবিধা হয়নি। নিজের অফিসের কাজ সামলে স্বামীর কাজও করে দেন তরুণী। সেই সঙ্গে সামলাতে হয়েছে বাড়ির কাজকর্মও। 

এমএইচ

×